1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সিগঞ্জ টঙ্গীবাড়ী প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে আরিফ হালদারের মতবিনিময় সভা জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে রূপগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা জম্মু ও কাশ্মীরের নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ে ধাক্কা তেলের টাংকার, চালক নিহত  সিদ্ধিরগঞ্জে মহাসড়কে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধার, আহত ৩ বিশ্বের মসজিদের ইতিহাসে জায়গা করে নিয়েছে টাঙ্গাইলের ২০১ গুম্বজ মসজিদ মধুপুরে মসলা জাতীয় ফসলের মাঠ দিবস পালিত মুন্সীগঞ্জে আলোচিত জিল্লু হত্যার তিন আসামি পলাতক। ফতেহপুর শাহ ফতেহ মাহমুদ খান ফাযিল মাদ্রাসা’র পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত রংপুর জেলার শ্রেষ্ঠ এস, আই ও শ্রেষ্ঠ বিট অফিসার পীরগাছা থানার ফারুক আহমেদ ও এ, এস, আই রশিদুল ইসলাম- দেশের প্রভাবশালী ব‍্যক্তিদের তালিকায় এক নম্বরে প্রধানমন্ত্রী মোদি

নাগরদোলা থেকে ছিটকে পড়ে শিশুসহ আহত ৩

  • আপডেট সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ৩৯ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
ঝালকাঠিতে রূপসী বাংলা মেলায় নাগরদোলা থেকে ছিটকে পড়ে এক শিশুসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। শনিবার (৪ মার্চ) রাত ১০টার দিকে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- ঝালকাঠি পৌর এলাকার পুরাতন কলাবাগান এলাকার মিন্টু হাওলাদারের ছেলে নাইম হাওলাদার (১৩), সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের কালী আন্দার গ্রামের আব্দুস শুক্কুরের স্ত্রী পুতুল বেগম (৩৫) এবং রাজাপুর উপজেলার পুটিয়াখালি গ্রামের ইউনুস হাওলাদারের ছেলে মো. ইদ্রিস আলী হাওলাদার (৩৩)।

মেলার মাঠ থেকে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে পুতুল ও ইদ্রিসকে উন্নত চিকিৎসার জন্য রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) পাঠান চিকিৎসকরা।

ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নবীন কুন্ডু বলেন, তিনজন গুরুতর আহত হয়েছেন। ছোট শিশুটির মুখের নিচের অংশ ফেটে গিয়ে বেশ রক্ত ঝরেছে। উন্নত চিকিৎসার জন্য আমরা দুজনকে দ্রুত বরিশাল পাঠিয়েছি।

কবি জীবনানন্দ দাশের ১২৪তম জন্মজয়ন্তী উপলক্ষে এ মেলার আয়োজন করে জেলা প্রশাসন। গত ২৪ ফেব্রুয়ারি বিকেলে মেলার উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park