1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সিগঞ্জ টঙ্গীবাড়ী প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে আরিফ হালদারের মতবিনিময় সভা জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে রূপগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা জম্মু ও কাশ্মীরের নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ে ধাক্কা তেলের টাংকার, চালক নিহত  সিদ্ধিরগঞ্জে মহাসড়কে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধার, আহত ৩ বিশ্বের মসজিদের ইতিহাসে জায়গা করে নিয়েছে টাঙ্গাইলের ২০১ গুম্বজ মসজিদ মধুপুরে মসলা জাতীয় ফসলের মাঠ দিবস পালিত মুন্সীগঞ্জে আলোচিত জিল্লু হত্যার তিন আসামি পলাতক। ফতেহপুর শাহ ফতেহ মাহমুদ খান ফাযিল মাদ্রাসা’র পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত রংপুর জেলার শ্রেষ্ঠ এস, আই ও শ্রেষ্ঠ বিট অফিসার পীরগাছা থানার ফারুক আহমেদ ও এ, এস, আই রশিদুল ইসলাম- দেশের প্রভাবশালী ব‍্যক্তিদের তালিকায় এক নম্বরে প্রধানমন্ত্রী মোদি

চাঁপাইনবাবগঞ্জে মা-মেয়ে হত্যার দায়ে তিনজনের মৃত্যুদণ্ড

  • আপডেট সময় : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ৭২ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
চাঁপাইনবাবগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মা-মেয়েকে হত্যার দায়ে তিনজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। সোমবার (৬ মার্চ) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রবিউল ইসলাম এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উপর রাজারামপুর কুমারপাড়ার মো. মজিবুর রহমান ওরফে খুদির ছেলে হুমায়ন কবির, মো. মাহবুব আলম ও রাজারামপুর কুমারপাড়া বিলপাড়া এলাকার মনিরুল ইসলামের ছেলে মো. রুবেল। রায় ঘোষণার সময় তিন আসামির মধ্যে দুইজন আদালতে উপস্থিত ছিলেন। অনুপস্থিত ছিলেন আসামি মো. মাহবুব আলম।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) রবিউল ইসলাম জানান, ২০১২ সালের ৩০ আগস্ট রাতে উপর রাজারামপুর কুমারপাড়া এলাকার প্রবাসী নাসির উদ্দীনের স্ত্রী নাসিমা বেগম ও তার মেয়ে নীলা খাতুনকে হত্যা করা হয়। নাসিমা বেগমকে হাঁসুয়া দিয়ে গলা কেটে হত্যা করেন আসামিরা। মেয়ে নীলা খাতুন জেগে উঠলে তাকে বালিস চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

তিনি বলেন, মামলার আসামি ছিলেন ছয়জন। এর মধ্যে মামলা চলাকালে এক আসামি মারা যান। বাকি পাঁচ আসাসির মধ্যে দুইজনকে বেকসুর খালাস দিয়েছেন আদালত। মামলায় আদালত ২২ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আজ রায় দেন। রায়ে দণ্ডপ্রাপ্ত দুই আসামির বিরুদ্ধে রায় কার্যকর ও পলাতক আসামিকে গ্রেপ্তার করে রায় কার্যকর করার আদেশ দেন আদালত। রাষ্ট্রপক্ষ এই রায়ে সন্তুষ্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park