1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

মধুপুরে চুরি হওয়া ১২টি ল্যাপটপ উদ্ধার

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ৮৪ বার পঠিত

আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ-

টাংগাইল জেলার মধুপুর থানাধীন অরণখোলা ইউনিয়নের ভুটিয়া উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব থেকে চুরি যাওয়া ১৬ টি ল্যাপটপের মধ্যে ১২টি ল্যাপটপ উদ্ধার করেছে টাঙ্গাইল ডিবি পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়,গত ২৪ শে ডিসেম্বর ২০২২ ইং তারিখে মধুপুর থানাধীন অরণখোলা ইউনিয়নের ভুটিয়া উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব থেকে চুরি যাওয়া ১৬ টি ল্যাপটপ এর মধ্যে টাংগাইল জেলা পুলিশ সুপার এর দিক নির্দেশনায় জেলা ডিবির একটি চৌকস দল কর্তৃক ১২ টি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে।
এই চুরির ঘটনার প্রধান আসামি ভুটিয়া গ্রামের লাল মিয়ার ছেলে মো:রেজাউল করিম(২১)সহ ঘটনার সাথে জড়িত মোট ৭জনকে গ্রেফতার করে সোমবার(৬মার্চ) বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে ইমরান ও মোক্তার বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে।অবশিষ্ট ল্যাপটপ উদ্ধার অভিযান অব্যাহত আছে।
এই চুরির ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক বাদী হয়ে গত ২৬/১২/২২ তারিখ মধুপুর থানায় অজ্ঞাত নামাদের বিরুদ্ধে এজাহার দায়ের করলে,অফিসার ইনচার্জ মধুপুর থানার মামলা নং ১৬ তারিখ ২৬/১২/২০২২ ধারা -৪৫৪/৩৮০ পেনাল কোড রুজু করেন।পরবর্তীতে পুলিশ সুপার এর নির্দেশে মামলার তদন্তভার ,টাংগাইল জেলা ডিবি( উ:) এর এস আই মো. মনির হোসেন এর উপর ন্যস্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park