1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় স্বামীর বাইক থেকে ছিটকে পড়ে প্রাণ গেল স্ত্রীর

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ১০৯ বার পঠিত

সোহেল কবির,স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে ইয়াসমিন বেগম (৫৫) নামে এক গৃহবধু নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন সোমবার (১৩ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কালাদী এলাকায় বেপরোয়া গতিতে আসা অজ্ঞাতনামা ট্রাকের ধাক্কায় ছিটকে পরে চাকায় পিষ্ট হয়ে তিনি নিহত হন। নিহত গৃহবধূ ইয়াসমিন বেগম ব্রাহ্মণবাড়িয়ার তাইজুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, ব্রাহ্মণবাড়িয়ার তাইজুল ইসলাম তিনি স্ত্রীকে নিয়ে রাজধানীর ধানমন্ডি এলাকায় থাকেন। সকালে ব্রাহ্মণবাড়িয়া থেকে মোটরসাইকেলযোগে ধানমন্ডির উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে এশিয়ান হাইওয়ে সড়কের উপজজেলার কালাদী এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে দ্রæত গতিতে আসা একটি অজ্ঞাতনামা ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।এসময় ইয়াসমিন বেগম মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে গেলে আরেকটি গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ভুলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের উপ পরিদর্শক মজিবুর রহমান জানান, তাইজুল ইসলাম ও তার স্ত্রী ইয়াসমিন বেগম মটরসাইকেল যোগে ঢাকা যাওয়ার পথে এশিয়ান হাইওয়ে সড়কের উপজেলার কালাদী এলাকায় পৌছঁলে পিছন দিক থেকে একটি অজ্ঞাতনামা ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পরে অন্য গাড়ির চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park