1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :

তেঁতুলিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে জাতির পিতার জন্ম দিন উদযাপন

  • আপডেট সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১১৪ বার পঠিত

সঞ্জয় দাশ,চিফ রিপোর্টারঃ-

আজ ১৭ মার্চ, মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী। ১৯২০ সালের এই দিন রাতে গোপালগঞ্জ মহকুমার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন।

বিগত বছরগুলোর ধারাবাহিকতায় এবারও জাতির পিতার জন্মদিনকে রাষ্ট্রীয় মর্যাদায় ‘জাতীয় শিশু দিবস’ হিসেবে উদযাপন করা হচ্ছে।

সাতক্ষীরা তালা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে জাতির পিতার জন্ম দিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করেন। উক্ত অনুষ্ঠানের সভাপতিত করেন ২ নং ওয়ার্ডের কবিরুল শেখ (২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ যুগ্ম সম্পাদক ও ৫নং তেঁতুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহদপ্তর সম্পাদক ) ও সার্বিক তত্ত্বাবধায়ক প্রদীপ দাশ (শিক্ষক ) ও অনুষ্ঠানটি পরিচালনা করেন সঞ্জয় দাশ (সাংবাদিক ) ২নং ওয়ার্ডের আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবিরুল শেখ কমিটির সকল সদস্যদের নিয়ে কেক কাটেন, উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ২ নং ওয়ার্ডের মেম্বার এস এম আলাউদ্দিন সরদার,দূর্গাপদ দাশ ও গফুর মোড়লসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ এবং সর্বশেষ দুই নং ওয়ার্ডের সাধারণ যুগ্ন সম্পাদক কবিরুল শেখ বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা করেন। সর্বশেষ দেশের উন্নয়ন ও উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু সুস্বাস্থ্য ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সকল সদস্যের প্রতি আত্মার মাগফেরাত কামনা করে অনুষ্ঠানটি সমর্পণ ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park