1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

নাঃগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নবীন বরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

  • আপডেট সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৯১ বার পঠিত

সাজ্জাদ আহম্মেদ খোকন,স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ,নবীন বরণ ও অভিভাবক-সুধীজন সমাবেশ অনুষ্ঠিত।

রবিবার ১৮মার্চ সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে
অবস্থিত নারায়ণগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ ২০২৩ শিক্ষাবর্ষে ৬ষ্ঠ,৭ম ও ৮ম শ্রেণী জেএসসি (ভোকেশনাল) শিক্ষাক্রমে ৯ম শ্রেণীর এবং এসএসসি (ভোকেশনাল) শিক্ষাক্রমে একাদশ ও দ্বাদশ শ্রেণী, এইচ এস সি(ভোকেশনাল) শিক্ষার্থীদের শিক্ষা প্রতিষ্ঠানের খেলার মাঠ প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি অনুসরণে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠানটির আয়োজন করা হয় ।

নারায়ণগঞ্জ সরকারি টেকনিক্যাল (ভোকেশনাল) স্কুল ও কলেজর এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিচালক (ভোকেশনাল) যুগ্ন সচিব কারিগরি শিক্ষা অধিদপ্তর মো.সালাহউদ্দিন আহম্মদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মো.আহসানুল হাবিব খান ভারপ্রাপ্ত অধ্যক্ষ,(মাদারীপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ),মো. হাফিজুর রহমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ গজারিয়া স্কুল ও কলেজ, শেখ মো.রুহুল আমিন ইকুইপমেন্ট আফিসার,সেন্ট্রাল ষ্টোর কাম সার্ভিস ওয়ার্কশপ।

সম্মানিত সুধীজন ও অভিভাবকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন , বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহ আলম -সভাপতি মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতন,হাজী মোহাম্মদ ইসমাঈল মিয়া,অ্যাডভোকেট শাহজাহান মোন্ডল ,মো.শাহজাহান সরকার সভাপতি নারায়ণগঞ্জ জেলা সম্মিলিত নাট্য জোট কর্মী , মো.ইয়াছিন মিয়া, মো.মাহাতাব হোসেনসহ প্রমূখ।

উক্ত সভায় নবাগত শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা সহ (সরকারি ভাবে)-২০২৩ প্রাপ্ত শ্রেষ্ঠ শিক্ষক ১জন,শ্রেষ্ঠ কর্মচারী১জন সহ ক্রীড়া সংস্কৃতি ও মেধা এই তিন ক্যাটাগরিতে মোট ১৩৭ জনকে সম্বর্ধনা ক্রস্ট ও সনদপত্র দেওয়া হয়।

এ সময় বক্তারা বলেন, এক সময়
টেকনিক্যাল খাত অন্ধকারে ছিল। স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে ২০১৭ সালে প্রধানমন্ত্রীর নিজ উদ্যোগে গ্রহণ করেন। যেখানে বাংলাদেশের ৬৪ টি জেলায় ১৯৩টি উপজেলায় আন্তঃ ১টি করে পলিটেকনিক্যাল স্কুল থাকবে। যেখানে ৬ষ্ঠ শ্রেণি থেক দ্বাদশ শ্রেণী পর্যন্ত থাকবে। প্রতিটি জেলায় ১টি করে সরকারি টেকনিক্যাল (ভোকেশনাল) স্কুল ও কলেজ হবে।প্রতিটি বিভাগে একটি করে টেকনিক্যাল ইঞ্জিনিয়ারিং কলেজ হবে যা ভার্সিটি লেভেলের।

নবীনবরণ অনুষ্ঠানে অধ্যক্ষ গন বলেন,
কারিগরি শিক্ষার গুরুত্ব তুলে ধরে শিক্ষার্থীদের নিয়মানুবর্তিতা, শৃঙ্খলাবোধ ও ধর্মিয় আচার আচরণ যথাযথ অনুসরণের তাগিদ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park