1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

নাঃগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নবীন বরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

  • আপডেট সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১১৭ বার পঠিত

সাজ্জাদ আহম্মেদ খোকন,স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ,নবীন বরণ ও অভিভাবক-সুধীজন সমাবেশ অনুষ্ঠিত।

রবিবার ১৮মার্চ সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে
অবস্থিত নারায়ণগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ ২০২৩ শিক্ষাবর্ষে ৬ষ্ঠ,৭ম ও ৮ম শ্রেণী জেএসসি (ভোকেশনাল) শিক্ষাক্রমে ৯ম শ্রেণীর এবং এসএসসি (ভোকেশনাল) শিক্ষাক্রমে একাদশ ও দ্বাদশ শ্রেণী, এইচ এস সি(ভোকেশনাল) শিক্ষার্থীদের শিক্ষা প্রতিষ্ঠানের খেলার মাঠ প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি অনুসরণে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠানটির আয়োজন করা হয় ।

নারায়ণগঞ্জ সরকারি টেকনিক্যাল (ভোকেশনাল) স্কুল ও কলেজর এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিচালক (ভোকেশনাল) যুগ্ন সচিব কারিগরি শিক্ষা অধিদপ্তর মো.সালাহউদ্দিন আহম্মদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মো.আহসানুল হাবিব খান ভারপ্রাপ্ত অধ্যক্ষ,(মাদারীপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ),মো. হাফিজুর রহমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ গজারিয়া স্কুল ও কলেজ, শেখ মো.রুহুল আমিন ইকুইপমেন্ট আফিসার,সেন্ট্রাল ষ্টোর কাম সার্ভিস ওয়ার্কশপ।

সম্মানিত সুধীজন ও অভিভাবকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন , বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহ আলম -সভাপতি মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতন,হাজী মোহাম্মদ ইসমাঈল মিয়া,অ্যাডভোকেট শাহজাহান মোন্ডল ,মো.শাহজাহান সরকার সভাপতি নারায়ণগঞ্জ জেলা সম্মিলিত নাট্য জোট কর্মী , মো.ইয়াছিন মিয়া, মো.মাহাতাব হোসেনসহ প্রমূখ।

উক্ত সভায় নবাগত শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা সহ (সরকারি ভাবে)-২০২৩ প্রাপ্ত শ্রেষ্ঠ শিক্ষক ১জন,শ্রেষ্ঠ কর্মচারী১জন সহ ক্রীড়া সংস্কৃতি ও মেধা এই তিন ক্যাটাগরিতে মোট ১৩৭ জনকে সম্বর্ধনা ক্রস্ট ও সনদপত্র দেওয়া হয়।

এ সময় বক্তারা বলেন, এক সময়
টেকনিক্যাল খাত অন্ধকারে ছিল। স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে ২০১৭ সালে প্রধানমন্ত্রীর নিজ উদ্যোগে গ্রহণ করেন। যেখানে বাংলাদেশের ৬৪ টি জেলায় ১৯৩টি উপজেলায় আন্তঃ ১টি করে পলিটেকনিক্যাল স্কুল থাকবে। যেখানে ৬ষ্ঠ শ্রেণি থেক দ্বাদশ শ্রেণী পর্যন্ত থাকবে। প্রতিটি জেলায় ১টি করে সরকারি টেকনিক্যাল (ভোকেশনাল) স্কুল ও কলেজ হবে।প্রতিটি বিভাগে একটি করে টেকনিক্যাল ইঞ্জিনিয়ারিং কলেজ হবে যা ভার্সিটি লেভেলের।

নবীনবরণ অনুষ্ঠানে অধ্যক্ষ গন বলেন,
কারিগরি শিক্ষার গুরুত্ব তুলে ধরে শিক্ষার্থীদের নিয়মানুবর্তিতা, শৃঙ্খলাবোধ ও ধর্মিয় আচার আচরণ যথাযথ অনুসরণের তাগিদ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park