1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

পিস্তল, গুলি ও ইয়াবাসহ এনএসআই এর সাবেক সদস্য গ্রেপ্তার

  • আপডেট সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১২৩ বার পঠিত

আরিফ মিয়া,স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, ম্যাগজিন ও ছয়শত পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. আল মামুন (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। গ্রেপ্তারকৃত মো. আল মামুন ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার শাহ বাড়ীয়া গ্রামের মো. আব্দুল কুদ্দুসের ছেলে।

তিনি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার ভূইঘর রুপায়ন টাউন, বাসা নং- ২৮ (এ-৪) এ বসবাস করতেন। এরআগে তিনি জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) তে চাকুরীরত ছিলেন। শৃঙ্খলা ভঙ্গ এবং বিভিন্ন গুরুতর অপরাধের সাথে জড়িত থাকার দায়ে তাকে চাকুরীচ্যুত করা হয়।

শনিবার (১৮ মার্চ) অস্ত্রগুলি ও ইয়াবা উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করে র‌্যাব। এরআগে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল শুক্রবার দিবাগত রাত ১১ টার দিকে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি বাসস্ট্যান্ড সংলগ্ন কফি হাউজ এ্যান্ড চাইনিজ রেস্টুরেন্টের সামনে রাস্তার উপর অভিযান চালায়।

এ সময় মামুনসহ চলমান মোটর সাইকেল (ঢাকা মেট্রো-ল-১৩-৭৬৬৩) আটকের চেষ্টাকালে মামুন মোটর সাইকেল ফেলে দৌঁড়ে পালানোর চেষ্টা চালায়। পরে তাকে র‌্যাব সদস্যরা ধাওয়া করে গ্রেপ্তার করে এবং তার হেফাজত থেকে ওই অস্ত্রগুলি ও ইয়াবা উদ্ধার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা এর সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park