1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল মুন্সীগঞ্জে ঐতিহ্যবাহী মিরাপাড়া নির্মিত হচ্ছে মসজিদ ও কমপ্লেক্স এর নতুন চিত্র। তুষারধারায় চেয়ারম্যান সেন্টুর নির্দেশে প্যানেল চেয়ারম্যান অনামিকা আরসিসি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন  কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন

বন্দরে সাংবাদিক শাহীনের অফিস ভাংচুর ব্যাপক ক্ষতি সাধন

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৭১ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ-

নারায়ণগঞ্জসহ বন্দরে বিভিন্ন সময় সন্ত্রাসী,ভূমিদস্যু, চাদাঁবাজ ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় জাতীয় নিউজ পোর্টাল এন সিটি নিউজ ২৪. কমের সম্পাদক ও স্থানীয় সংবাদপত্র সচেতন পত্রিকার বন্দরে অবস্থিত অফিসে হামলা ও ভাঙচুর করেছে অজ্ঞাত পরিচয়ে দুর্বৃত্তরা। রবিবার রাতে উপজেলার দড়ি সোনাকান্দা এলাকায় ১০/১২জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে অফিসে কাউকে না পেয়ে হামলা ও ভাঙচুর করে। এতে অফিসের ভেতরে থাকা কম্পিউটার ও ল্যাপটপ ভেঙ্গে চুরমার হয়ে যায়। এসময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে ইটপাটকেল নিক্ষেপ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
এন সিটি নিউজের সম্পাদক ও স্থানীয় সংবাদপত্র সচেতন পত্রিকার স্টাফ রিপোর্টার,বন্দর মডেল প্রেসক্লাবের সভাপতি এস এম শাহীন জানান, বিভিন্ন সময় সন্ত্রাসী,ভূমিদস্যু,চাদাঁবাজ ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ হয়। এতে বিভিন্ন সময় প্রাণনাশের হুমকি দিতো। রাতে দুর্বৃত্তরা কাউকে না পেয়ে অফিসের ভেতরে ঢুকে কাঁচের দরজা ও জানালা সহ কম্পিউটার ও ল্যাপটপ ভাংচুর করে। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে।
বন্দর থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, খবরপেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। যারা এর সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park