1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

নারায়ণগঞ্জে বিস্ফোরণ : সন্তান জন্ম দেওয়া সেই কুলসুম মারা গেছেন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ১১৩ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
নারায়ণগঞ্জের ফতুল্লার একটি বাসায় বিস্ফোরণে দগ্ধ অবস্থায় সন্তান জন্ম দেওয়া উম্মে কুলসুম (২৪) মারা গেছেন। তার সন্তানটি এখনো ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের এনআইসিইউতে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল পৌনে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় কুলসুম মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্নের আবাসিক সার্জন ডা. এস এম আইয়ুব হোসেন। তিনি ঢাকা পোস্টকে বলেন, নারায়ণগঞ্জে বিস্ফোরণে দগ্ধ হওয়ার পর সন্তান জন্ম দেওয়া উম্মে কুলসুম আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা গেছেন। তার শরীরের ২৮ শতাংশ দগ্ধ ছিল। তিনি ইনহ‍্যালেশন বার্ন হয়েছিলেন।

এর আগে গত ১৩ মার্চ বেলা ১১টার দিকে দগ্ধ অবস্থায় কুলসুম বেগমের সিজার করা হয়। সিজারে তিনি একটি ছেলে সন্তানের জন্ম দেন। ওই শিশুটির ওজন কম হওয়ায় তাকে ঢামেক হাসপাতালের এনআইসিইউতে চিকিৎসা চলছে।

কুলসুমের স্বামী আব্দুল্লাহ আল মাসুদ জানান, আমার স্ত্রী আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ছেলেটা এখনো এনআইসিইউতে ভর্তি। কি থেকে কি হয়ে গেল কিছুই বুঝতে পারলাম না।

তিনি বলেন, গত ১২ মার্চ সন্ধ্যার দিকে ফতুল্লার মাজদাইল এলাকায় আমাদের ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটে। ঘটনার সময় আমি আমার ব্যবসা প্রতিষ্ঠানে ছিলাম। ফায়ার সার্ভিস বিস্ফোরণে আহতদের উদ্ধার করে। আমার স্ত্রী আট মাসের অন্তঃসত্ত্বা ছিল। হাসপাতালে আমার স্ত্রীর সিজার হয়, সিজারে একটি ছেলে সন্তান হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park