1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বের মসজিদের ইতিহাসে জায়গা করে নিয়েছে টাঙ্গাইলের ২০১ গুম্বজ মসজিদ মধুপুরে মসলা জাতীয় ফসলের মাঠ দিবস পালিত মুন্সীগঞ্জে আলোচিত জিল্লু হত্যার তিন আসামি পলাতক। ফতেহপুর শাহ ফতেহ মাহমুদ খান ফাযিল মাদ্রাসা’র পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত রংপুর জেলার শ্রেষ্ঠ এস, আই ও শ্রেষ্ঠ বিট অফিসার পীরগাছা থানার ফারুক আহমেদ ও এ, এস, আই রশিদুল ইসলাম- দেশের প্রভাবশালী ব‍্যক্তিদের তালিকায় এক নম্বরে প্রধানমন্ত্রী মোদি লৌহজং কলমার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানে নবীনবরণ ও সংবর্ধনা কাহালু উপজেলা কমিটি কর্তৃক জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশনের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মহিলাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ, গ্রেফতার যুবক  পীরগাছায় ৭বছরের শিশু কে দলবদ্ধ বলৎকার

মধুপুরে যুবককে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করেছে দুর্বৃত্তরা

  • আপডেট সময় : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৬৩ বার পঠিত

আঃ হামিদ,মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ-

টাঙ্গাইলের মধুপুর উপজেলার কুড়ালিয়া ইউনিয়নের বানিয়াবাড়ী গোরস্হান মোড়ের জঙ্গলে আল আমিন (২২) নামের এক যুবককে এলোপাতাড়ি ভাবে মারপিট করে গুরুতর ভাবে আহত করেছে দুর্বৃত্তরা।
মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার বানিয়াবাড়ী গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে আল আমিন (২২) কে বানিয়াবাড়ী গোরস্হান মোড়ের জঙ্গলে নিয়ে ৪/৫ জনের একটি সংবদ্ধ সন্ত্রাসী বাহিনী তাকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।
আহতের বড় ভাই আমিনুল ইসলাম জানান, আল আমিনকে হত্যার উদ্দেশ্যে ধলপুর গ্রামের আক্কাছ আলী আক্কার ছেলে মোবাইল ফোনে আল আমিনকে বানিয়াবাড়ী মোড়ে ডেকে এনে তাকে গোরস্হান মোড়ের জঙ্গলে নিয়ে যায়। সেখানে পূর্ব থেকে উৎপেতে থাকা ধলপুর গ্রামের আবুল মাঝির ছেলে শাহ আলম, বানিয়াবাড়ী গ্রামের রশিদের ছেলে জাহীদুল সহ ৪/৫জনের সন্ত্রাসী বাহিনী আল আমিনকে টেনেহিঁচড়ে জঙ্গলে নিয়ে এলোপাতাড়ি ভাবে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে মাথায় গুরুতর এবং শরীরের বিভিন্ন স্হানে বাইরাইয়া মারাত্মক ভাবে আহত করে।
আল আমিনের ডাক চিৎকার শুনে স্হানীয় লোকজন এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে
স্হানীয় লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। তার অবস্হার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
এ ঘটনায় আহত আল আমিনের ভাই আমিনুল ইসলাম বাদী হয়ে মধুপুর থানায় একটি লিখিত অভিযোগ পত্র দাখিল করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park