1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

কুমিল্লা বরুড়ায় শিশু কোরাআনের হাফেজদের কে ৫শত কোরাআন শরীফ উপহার হিসাবে দেওয়া হয়

  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৬২ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

প্রবাসী যোদ্ধার সহযোগিতায়, বাংলাদেশ পাবলিক টিভি আয়োজনে কুমিল্লার বরুড়ায় ৩নং ওয়ার্ডের অনুপম ইসলামিক স্কুল এন্ড মাদ্রাসা।
৫ শত কোরাআন শরীফ উপহার হিসাবে বিতরণ করা হয়।

এই মহতি উদ্যোগকে সাধুবাদ জানিয়ে অত্র প্রতিষ্ঠানের মুহতামিন ও কোরানে হাফেজ শিক্ষকগন বলেন সাংবাদিক মোঃ মহিবুল্লাহ্ ভূঁইয়া বাবুল একজন দিনদার মানুষ অন্যের কাছ থেকে সহযোগিতা এনে। নিজে ভোগ বিলাস না করে, গরীব আসহায় মানুষের সহ ছাত্র ছাত্রীদের পাশে দাঁড়ান। আমরা দেখেছি গত করোনা কলিসময় সময় থেকে তার এই মহৎ উদ্যোগ যা প্রশংসনীয়।
আমাদের বরুড়ায় ৩নং ওয়ার্ডের অনুপম ইসলামিক স্কুল এন্ড মাদ্রাসায় তার প্রবাসী বন্ধুর সহযোগিতায় কোরানে হাফেজ ও এতিমদেরকে কোরান শরীফ উপহার হিসাবে দেওয়াতে আজ আমি মুগ্ধ ও আনন্দিত।

পরিশেষে আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন আল্লাহ যেন বাংলাদেশ পাবলিক টিভির চেয়ারম্যান ও সাংবাদিক মোঃ মহিবুল্লাহ্ ভূঁইয়া বাবুলকে যেন নেক হায়াত দান করেন এবং দ্বীনি কাজের খেদমত করার সুযোগ দান করেন, এই সময় অত্র প্রতিষ্ঠানের মুহতামিম ও কোরআনের হাফেজ শিক্ষকগণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park