1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

মধুপুরে ১৪৪ ধারা অমান্য করে জোর পূর্বক বাড়ী নির্মাণের অভিযোগ

  • আপডেট সময় : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ৭১ বার পঠিত

মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ-

টাঙ্গাইলের মধুপুর পৌরসভা এলাকায় ১৪৪ ধারা ভঙ্গ করে জমিতে ঘর তৈরির অভিযোগ উঠেছে চাচাতো ভাইয়ের বিরুদ্ধে। পৌরসভার ৭ নং ওয়ার্ডের পুন্ডুরা গ্রামে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, হাবিবুর রহমান খান (৫৫) এর জমি তার চাচাত ভাই ইব্রাহীম (৫৫) জমি দখল করে ঘর নির্মাণ শুরু করেন। পরে এ ঘটনায় হবিববর রহমান খান বাদী হয়ে টাঙ্গাইল আদালতে একটি মামলা করেন। যার মোঃ নং-১০৬/২০২৩ ধারা ১৪৪ তারিখ- ০৯-০৪-২০২৩ খ্রিঃ। মামলাটি মীমাংসা না হওয়া পর্যন্ত ওই জমিতে ১৪৪ ধারা জারি করেন আদালত। তবে আদালতের নিষেধাজ্ঞার তোয়াক্কা না করে সেখানে ঘর নির্মাণ চালিয়ে যাচ্ছেন ইব্রাহীম খান।
এ বিষয়ে হবিববর রহমান বলেন, আমার জমিতে আমার চাচাতো ভাই ইব্রাহীম জোর পূর্বক ঘর নির্মাণ শুরু করে। আমি আদালতে মামলা করেছি আদালত উভয় পক্ষকে বিরোধীয় জমিতে শান্তি শৃংঙ্খলা বজায় রাখার নির্দেশ দেন। কিন্তু বিবাদীগন তা অমান্য করে বিরোধীয় জমিতে পাকা বাড়ী নির্মাণ করছে। এতে আইন শৃঙ্খলা ভঙ্গের সম্ভাবনা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park