1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম :
নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে রানীশংকৈলে,হিসাব রক্ষক বিভাগের প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে ৩দিন ব্যাপী সেবা প্রাপ্তির শুভ উদ্বোধন অনুষ্ঠিত কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন মুন্সীগঞ্জ ভোটকেন্দ্রে পুলিশের ওপর হামলা, ২০০ জনের বিরুদ্ধে মামলা।

দেবীগঞ্জে মানব কল্যাণ সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ

  • আপডেট সময় : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ১০৪ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ-

পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার ১ নং চিলাহাটি ইউনিয়নের ফুলবাড়ি এলাকায় “মানব কল্যাণ সংগঠনের” পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব ও অসহায় ১০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয় । গত ১৫ এপ্রিল ২০২৩ ইং তারিখে মানব কল্যান সংগঠনের পক্ষ থেকে এই ঈদ উপহার সামগ্রী বিতর করেন। জানা যায় সংগঠনের প্রায় ৪০/৪৫ জন সদস্য তাদের নিজস্ব অর্থ দিয়ে এই ঈদ সামগ্রী বিতরণ করে। মানব কল্যান সংগঠনের সভাপতি মোঃ মোশারফ হোসেন রিপন উপস্থিত থেকে বলেন এই সংগঠন একটি অরাজনৈতিক সংগঠন ২০২১ সালে কিছু উদীয়মান তরুন ছেলেদের নিয়ে প্রত্যন্ত গ্রাম অঞ্চলে মানব কল্যান সংগঠন গঠিত করি, আমাদের সংগঠনে মূল কার্যক্রম হচ্ছে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানো, এই সংগঠনের মাধ্যমে বিনা মূল্যে রক্ত দেওয়া সহ অনেক কিছু উদ্যোগ নেওয়ার পরিকল্পনার রয়েছে বলে মানব কল্যান সংগঠনের সভাপতি জানান। সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান বলেন সামনে পবিত্র ঈদুল ফিতর আমরা মানব কল্যান সংগঠনের পক্ষ থেকে কিছু অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি, আগামীতে যেন আমরা এই সংগঠনের মাধ্যমে এলাকার অসহায় মানুষের পাশে দাড়াতে পারি সেই চেষ্টায় চালিয়ে যাবো।

এই সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ রাজু আহমেদ মিঠু (সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ দেবীগঞ্জ উপজেলা শাখা)

অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ হারুন অর রশিদ (চেয়ারম্যান ১নং চিলাহাটি ইউনিয়ন পরিষদ), আলহাজ্ব মোজাম্মেল হক ( বিশিষ্ট ব্যবসায়ী) আলহাজ্ব আব্দুস ছামাদ( সভাপতি বাংলাদেশ আওয়ামিলীগ ৮নং ওয়ার্ড) আলহাজ্ব শামছুল হক কাজি ( শিক্ষক ভাউলাগঞ্জ মাদ্রাসা) মোঃ নুর ইসলাম( বিশিষ্ট ব্যবসায়ী) মোঃ আজম উল(শিক্ষক ভাউলাগঞ্জ মাদ্রাসা) মোঃ রফিকুল ইসলাম(সাবেক ইউপি সদস্য) মোঃ মোফাজ্জল হক, মোঃ জাকির হোসেন রতন(সহকারী শিক্ষক) মোঃ রায়হান ইসলাম রাসেল (সহকারী শিক্ষক শেখবাধা মাদ্রাসা) মোঃ মেহেদী হাসান সবুজ ( স্বাস্থ্য সহকারী, ভাউলাগঞ্জ) সহ আরও অনেকেই উপস্থিত থেকে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। মানব কল্যান সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আইয়ুব আলী মাস্টার, মোঃ আব্দুর রহমান রাজু, মোঃ রবিউল ইসলাম রুবেল, মোঃ রোকন, মোঃ সুজন ইসলাম, মোঃ সবুজ ইসলাম, মোঃ নুরনবী, মোঃ সোহাগ ইসলাম, মোঃ তাজুল ইসলাম সহ অনেকেই। মানব কল্যান সংগঠনের সাথে স্থায়ী সদস্য হিসেবে দেশে এবং দেশের বাহিরে থেকে যুক্ত থেকে সহযোগিতা প্রদান করেন মোঃ রেজওয়ানুল হক (ওমান প্রবাসী) মোঃ ফয়সাল আহম্মেদ ( ইতালি) মোঃ এনামুল হক এনাম(সহ-সভাপতি সেচ্ছাসেবকলীগ কামরাঙ্গীরচর থানা) মোঃ আলেনুর রহমান (মালেশিয়া প্রবাসী), মোঃ স্বপন রবী (সৌদি আরব প্রবাসী) মোঃ ইউসুফ আলী( ঢাকা) মোঃ আরিফ হোসেন (পুলিশ) মোঃ আজাদ হোসেন (সৌদি আরব প্রবাসী)। মোঃ শামীম ইসলাম(সৌদি আরব প্রবাসী)।
মানব কল্যান সংগঠন যেন গুটি গুটি পায়ে পায়ে একটি সুনাম অর্জনকারী সংগঠন হয়ে উঠতে পারে এই প্রত্যাশা করেন। সংগঠনের সকল সদস্যদের জন্য উপস্থিত গরীব ও অসহায় মানুষের কাছে সংগঠনের সভাপতি ও সম্পাদক দোওয়া চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park