1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে মালবাহী ট্রাক ও বাসের সংঘর্ষে নিহত-৪ আহত-২১

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৮৫ বার পঠিত

সিনিয়র স্টাফ রিপোর্টার, মেহেদী সুমনঃ-

এক্সপ্রেসওয়েতে মালবাহী ট্রাক ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে ৪জন নিহত ও ২১ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর ভুইচিত্র এলাকায় এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষনা করেন। ঘটনাস্থলে নিহতরা হলেন, শরীয়তপুর সখিপুর উপজেলার মাদবর কান্দি এলাকার মৃত ইউসুফ সরকারের স্ত্রী হাজেরা বেগম(৫০), চরচান্দা এলাকার হাবিব লাহুরীর ছেলে সাইফুল(৩০), নড়িয়া উপজেলার কেদার পুর এলাকার শাজাহান কাজীর ছেলে আরফি কাজী(২৩), অজ্ঞাত নারী ১ জন। আহতরা হলেন- বিউটি (২৫), তাহিরা (১৫), আকাশ (২৫), বীথি (৩০), আরিফ (২০), রাসেল (২৫), চাপা (১০), মারিয়া (১), সাকিরা (৩০), সুলতান (৩০), আকাশ (২০), শামীম (২০), সেলিম (৩০), বাশার (২৫), বিল্লাল (২৫), জান্নাত (২০), সালাউদ্দিন, সেলিম (১৯), আরিফ (২৭)।
শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান আহতের মধ্যে বেশ কয়েকজনকে ঢাকা মিডফোর্ট হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে মাওয়া গামী শরীয়তপুর পরিবহনের যাত্রীবাহী বাস নং-ঢাকা মেট্রো ব-১৫-৯৫৯০ এর চালক বেপরোয়া গতিতে বাস চালিয়ে ঘটনাস্থলে পৌছে বিকল হয়ে দাড়িয়ে থাকা মালবাহী ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাস থাকা যাত্রী হাজেরা বেগম ও সাইফুল নামে ২ জন নিহত হয় এবং আরো অন্তত ২০ জন আহত হয়। সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক আরিফ কাজী ও অজ্ঞাত ১নারীকে মৃত ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফারহানা জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর ২ জন মারা যায় এবং বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ জাকির মোল্লা জানান, বাসটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতদেরকে তাদের স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park