1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম :
নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে রানীশংকৈলে,হিসাব রক্ষক বিভাগের প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে ৩দিন ব্যাপী সেবা প্রাপ্তির শুভ উদ্বোধন অনুষ্ঠিত কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন মুন্সীগঞ্জ ভোটকেন্দ্রে পুলিশের ওপর হামলা, ২০০ জনের বিরুদ্ধে মামলা।

রাণীশংকৈল থানার ওসির বিরুদ্ধে সাংবাদিকদের সংবাদ সম্মেলন

  • আপডেট সময় : শনিবার, ২২ এপ্রিল, ২০২৩
  • ৬০ বার পঠিত

আঃ আলিম, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ-

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) গুলফামুল ইসলাম মন্ডলের বিরুদ্ধে, এক অভিযোগ পরিপেক্ষিতে সংবাদ সম্মেলন করেন সাংবাদিক আবুল কালাম (সাধারন সম্পাদক রাণীশংকৈল প্রেসক্লাব

দুপুরে সাংবাদিক আজাদ, ওসি গুলফামুলের বিরুদ্ধে (৮) বিষয়ে অভিযোগ প্রকাশ করে সংবাদ সংবাদ সংগ্রহের সোর্স এর মাধ্যমে আমি অফিসার ইনচার্জ (ওসি) এর ১টি পুলিশ পরিপন্থী কাজের ১টি ভিডিও ক্লিপ সংগ্রহ করি, পর দিন ভিডিওটির সত্যতা যাচাই করতে থানায় গেলে, উক্ত বিষয়কে কেন্দ্র করে অফিসার ইনচার্জ আমার ও আমার সোর্সের উপর আক্রমনান্ত রুপ ধারণা করে এবং, আমার স্মার্টফোনটি ছিনিয়ে নেয়

ও নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করে, মিথ্যা মামলায় জেল খাটাইবে বলে হুমকি দেয়,আমার উপর চাপ সৃষ্টি করে মোবাইল ফোনের পাসওয়ার্ড ব্যবহার করে, ওসির বিরুদ্ধে ধারন কৃত ভিডিও ডিলিট করিয়া দেন,যাহা আমার স্বাধীন সংবাদিকতার জন্য হুমকি স্বরুপ।

উক্ত সংবাদ সম্মেলনের মূল বিষয়ের সত্যতা যাচাইয়ের জন্য রাণীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলাম মন্ডল এর সাথে কথা বললে তিনি জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

এ সময় তিনি বলেন ওই সাংবাদিকের সাথে এরকম কোন ঘটনা ঘটেনি। যা সম্পূর্ণরূপে মিথ্যা, বানোয়াট, কাল্পনিক ও উদ্দেশ্যপ্রণোদিত। গত ২০/৩/২৩ ইং তারিখের পূর্বে ওই সাংবাদিক তার চাচাতো ভাইকে দিয়ে ওখানকার কতিপয় ব্যক্তির উপর মারামারি ও হত্যা চেষ্টার একটি মামলা রেকর্ড করার জন্য চাপ দেন। তিনি (ওসি) প্রাথমিক তদন্ত করে জানতে পারেন, মামলার এজাহারে বর্ণিত ঘটনাটি সম্পূর্ণরূপে মিথ্যা ও বানোয়াট। যার কারণে তিনি মামলা রেকর্ড করতে পারেননি। সেই মিথ্যা মামলা রেকর্ড না করার কারণে কথিত সাংবাদিক আবুল কালাম আজাদ তার (ওসি’র) উপর এ মিথ্যা ও বানোয়াট অভিযোগ করে থাকতে পারেন বলে তিনি ব্যক্ত করেন।

তার অভিযোগটি যেহেতু এএসপি (ক্রাইম ও অপস্) কর্তৃক তদন্তনাধীন সেজন্য তিনি এর বাইরে আর বেশি কিছু মন্তব্য করা তার জন্য ঠিক হবে না বলে জানান।

এ ব্যাপারে রাণীশংকৈল প্রেসক্লাব (পুরাতন) এর সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপারের নিকট একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park