1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

মুন্সীগঞ্জের সিরাজদিখানে অন্ধদের মাঝে খাদ্য সামগ্রী ও কাপড় বিতরণ

  • আপডেট সময় : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ৭২ বার পঠিত

সিনিয়র স্টাফ রিপোর্টার,মেহেদী সুমনঃ-

মুন্সীগঞ্জের সিরাজদিখানে শারীরিক প্রতিবন্ধী অন্ধদের মাঝে খাদ্য সামগ্রী ও কাপড় বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলার তালতলা বাজার ব্লাইন্ড ওয়েলফেয়ার এসোসিয়েশনের কার্যালয় থেকে এসব বিতরণ করা হয়। জেলার ৪৫ জন অন্ধদের মাঝে চাউল, ডাল, তেল, সেমাই ও চিনি বিতরণ করেন ব্লাইন্ড ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন আহম্মেদ। ঈদের আগে এসব দেওয়ার কথা থাকলেও, বেশির ভাগ অন্ধ ভিক্ষে করার কারণে এসব নিতে আসেননি, তাই ঈদের ৫ দিন পর তাদের হাতে খাদ্য সামগ্রী ও কাপড় তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের কোষাধ্যক্ষ ডা. আবু তাহের, সামাজ সেবক সুবীর চক্রবর্তী, সাংবাদিক নজরুল ইসলাম বাবুল, উপজেলা জাতীয় পার্টির নেতা আনোয়ার হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park