1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

সিদ্ধিরগঞ্জে মোটরসাইকেল চোরচক্রের মূলহোতা সহযোগীসহ গ্রেপ্তার, মোটরসাইকেল উদ্ধার

  • আপডেট সময় : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ৬৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার:আরিফ মিয়াঃ-

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের চক্রের মূলহোতা মো. রানা (২৫) ও তার সহযোগী৷ সায়েম আহমেদ রানা (২৫) কে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের হেফাজত থেকে একটি চোরাই মোটরসাইকেল (নারায়ণগঞ্জ হ- ১১-০৩৬৮) উদ্ধার করা হয়। শনিবার (২৯ এপ্রিল) গভির রাতে সিদ্ধিরগঞ্জ থানাধীন আদমজীনগর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে র‌্যাব-৩। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান,, সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের চক্রের মূলহোতা মো. রানা নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার কদমতলী কলেজপাড়া এলাকার মো. অজউল্লার ছেলে ও তার অনতম সহযোগী সায়েম আহম্মেদ সিজান একই জেলার রূপগঞ্জ থানার কর্নগোপ এলাকার সাজু আহম্মেদের ছেলে। এরা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে চোরাই ও ছিনতাইকৃত বিভিন্ন মডেলের মোটরসাইকেল চুরি করে নিজ হেফাজতে রাখে। পরবর্তীতে চোরাইকৃত মোটরসাইকেলের ইঞ্জিন ও চেসিস নম্বর পরিবর্তনের মাধ্যমে মোটরসাইকেলগুলো বিক্রয় করে আসছে।তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park