1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

আশুলিয়ায় বহুতল ভবন থেকে পরে শ্রমিকের মৃত্যু

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৫৮ বার পঠিত

মোঃ শামীম আহমেদ,সিনিয়র স্টাফ রিপোর্টারঃ-

আশুলিয়ায় একটি নির্মাণাধীন বহুতল ভবনের ১৪ তলা ভবনের ১১ তলা থেকে পড়ে মাহবুবুর রহমান (৪০) নামের এক রাজমিস্ত্রি মারা গেছেন।

বুধবার (১০ মে) বিকেল ৩ ঘটিকার সময় আশুলিয়ার নালিজা মোড় বগাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দূর্ঘটণার পর স্থানীয় গণস্বাস্থ্য কেন্দ্র মেডিক্যালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত মাহবুবুর রহমানের বাড়ি নাটর জেলার বাগাতি পাড়া, বাঁশবাড়ি গ্রামের জলিল মিয়ার ছেলে,সে গত চার দিন যাবত ঠিকাদার শহিদুল ইসলামের আন্ডারে কাজ করে আসছিল।

স্থানীয়রা জানান ১৪ তলা এই ভবন নির্মাণে মানা হচ্ছে না বিল্ডিং কোর্ড আইন। এত বড় বহুতল ভবণ নির্মানে নেয়া হয়নি সেফটিংয়ের কোন ব্যবস্থা। বিল্ডিং নির্মাণাধীন আইন কতটুকু মানা হচ্ছে উক্ত বিষয়ে বিল্ডিং এর ম্যানেজার মনিরের কাছে জানতে চাইলে তিনি আর কোন কথা না বলে ফোন রেখে দেন। তবে এব্যপারে কথা বলা সম্ভব হয়নি মালিক পক্ষের সাথে।

জানা যায় বিল্ডিংয়ের চার পাশ কোন সেফটিং এর ব্যাবস্থা না থাকায় এদুর্ঘটনা ঘটেছে। এলাকা বাসি বলছেন এতো বড় ভবনের উপর থেকে ইট বাঁশ কাহারো উপর পরলেও ঘটতে পারে আরো বড় ধরনের দূর্ঘটনা। এই ভবণের মালিগন প্রভাবশালী হওয়ায় শোনেন না কাহারো কথা। আমরা এসকল বিল্ডিং মালিকদের কঠোর শাস্তির দাবী জানাচ্ছি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) মো. জহাব আলী বলেন, আমি ঘটনা স্থলে গিয়ে কাউকে পাইনি, আসলে কি ভাবে মৃত্যু হয়েছে বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় আইন ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park