1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

অভিমানে ঘরছাড়া তিন ছাত্রীকে উদ্ধার করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ

  • আপডেট সময় : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৭৫ বার পঠিত

মো:সাদ্দাম হোসেন মুন্না,নিজস্ব প্রতিনিধিঃ-

অভিমানে ঘর পালানো তিন কিশোরী ছাত্রীকে উদ্ধার করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ। গত বৃহস্পতিবার বিকেল ৩ টায় ঢাকা-সিলেট মহাসড়কের সোনারগাঁয়ের কাঁচপুর মোড় একটি যাত্রীবাহী বাস থেকে তাদের উদ্ধার করা হয়। মা বাবার সাথে অভিমান করে তিন কিশোরী গত ৮ মে সকালে চট্টগ্রামের আকবর শাহ থানা এলাকা থেকে ঘর ছেড়ে পালিয়েছিল।
তারা হলো- কুমিল্লার নাঙ্গলকোট থানার কইরাম এলাকার লোকমান হোসেনের মেয়ে আষ্টম শ্রেণির ছাত্রী তামাননা আক্তার (১৬), একই জেলার চান্দিনা থানার কঙ্গোয় মোহনপুর এলাকার মো: শফিউল্লাহর মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রী জান্নাত আক্তার( ১৩) ও লাকসাম থানার হারাখাল এলাকার মো: সোহাগ মিয়ার মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রী সাদিয়া জাহান সুবর্ণা (১৩)।
কাঁচপুর হাইওয়ে থানার এসআই মোঃ জাহাঙ্গীর আলম জানান, চট্টগ্রামের আকবর শাহ থানায় করা একটি জিডির সূত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে ফোর্সসহ গলফ-৭ ডিউটি করার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী এনপি পরিবহনে তল্লাশী চালিয়ে তাদের উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে কিশোরীরা জানায়, পিতা-মাতার সঙ্গে ঝগড়া করে তারা অভিমানে ঘর ছেড়ে প্রথমে তারা কুমিল্লার খাটিহাতা শেরপুর ও পরে সিলেট গিয়ে হযরত শাহ জালাল (র:) এর মাজারে গিয়ে দুই রাত থাকেন। সেখান থেকে ঢাকায় যাওয়ার সিদ্ধান্ত নেয়।
কাঁচপুর হাইওয়ে থানার টিআই ইব্রাহীম জানান, উদ্ধারকৃত তিন কিশোরীকে তার পরিবারের কাছে বুঝিয়ে দেওয়ার জন্য জিডি তদন্ত কর্মকর্তা আকবর শাহ থানার এস আই সুজনকে অবগত করা হয়েছে। তাদের হস্তান্তর আইনগত প্রক্রিয়াধিন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park