1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

রংপুরের পীরগাছায় ৭কেজি গাঁজা সহ দুইজন আটক

  • আপডেট সময় : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ১১২৬ বার পঠিত

রাজীব মুন্সী, পীরগাছা রংপুর প্রতিনিধিঃ-

রংপুরের পীরগাছা উপজেলার পাশ দিয়ে বয়ে যাওয়া তিস্তা নদী পাড়ি দিয়ে আসার সময় সাড়ে ৭ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পীরগাছা থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পীরগাছা থানার একটি চৌকস দল এ অভিযান পরিচালনা করে রোববার বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার ছাওলা ইউনিয়নের পাওটানাহাটে নওমি হোটেলের সামন থেকে তাদের গ্রেফতার করে। এসময় একটি মোটর সাইকেলও জব্দ করে পুলিশ।
থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পাওটানাহাটে নওমি হোটেলের সামনে অবস্থান নেন। এসময় তিস্তা নদী পাড়ি দিয়ে আসা একটি মোটর কে সাইকেল তল্লাশি করে বিশেষ কায়দায় লুকানো সাড়ে ৭ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে মোটর সাইকেল আরোহী কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার জাকলাটারী গ্রামের সোহরাব আলীর ছেলে আমিনুল ইসলাম (২২) ও মিয়াপাড়া শিমুলবাড়ী গ্রামের গোলাম মোস্তফার ছেলে ফিরোজ হোসেন (২৪) কে গ্রেফতার করা হয়।পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন থেকে সীমান্ত পাড়ি দিয়ে মাদক পরিবহন করতো। তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park