1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

স্বামীর সম্পদের ভাগ পেতে অন্যের সন্তান চুরি করেন হালিমা

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৬৭ বার পঠিত

মোঃ শামীম আহমেদ,সিনিয়র স্টাফ রিপোর্টারঃ-

স্বামীর সম্পদের ভাগ পেতে অন্যের নবজাতক চুরি করে নিজেদের সন্তান সাজান এক নারী। পরে বিষয়টি তার স্বামীর সন্দেহ হওয়ায় বেড়িয়ে আসে আসল ঘটনা। পরে তথ্য পেয়ে তদন্তে সঠিক প্রমাণ পেয়ে চুরি করে আনা শিশুটিকে আসল বাবা মায়ের হাতে ফিরিয়ে দিলো পুলিশ।

সোমবার (১৫ মে) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান।

তিনি জানান, সাভারের তালবাগ এলাকার বাসিন্দা দেলোয়ার হোসেন (৬৩)’র দ্বিতীয় স্ত্রী হালিমা বেগম। প্রথম স্ত্রী মারা যাওয়ায় ২০২১ সালে হালিমাকে বিয়ে করেন দেলোয়ার। বিয়ের তিন মাস হঠাৎ করে হালিমা তার স্বামীকে জানান তিনি সন্তান সম্ভবা। এরপর সন্তান জন্মের পরে নাম রাখা হয় রিয়াদুস সালেহীন ওরফে হামদানকে। সন্তানকে নিয়ে স্বামীর বাড়িতে ফিরে আসেন হালিমা। কিন্তু বিষয়টি নিয়ে সন্দেহ থেকে যায় স্বামী দেলোয়ারের। তিনি বিভিন্ন বিষয় নিয়ে ঘেটে বুঝতে পারে
ছেলে হামদান তার ঔরশের সন্তান নয়। এক পর্যায়ে দেলোয়ার তার স্ত্রী হালিমাকে নানাভাবে জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন, শিশু রিয়াদুস সালেহীন ওরফে হামদান (০৭ মাস) তাহার গর্ভের সন্তান নয়। সে শিশুটিকে কৌশলে নওগাঁ জেলার মহাদেবপুর থানা এলাকা থেকে এনেছে। কারণ এই সন্তান দেখিয়ে স্বামী দেলোয়ারের সম্পত্তির উত্তরাধিকারী হিসেবে ভাগ নেয়ার জন্য অপরের সন্তানকে তার স্বামীর ঔরসজাত সন্তান হিসেবে পরিচয় দেন।

এই ঘটনার পর দেলোয়ার মে মাসের ১২ তারিখ স্ত্রী হালিমকে তালাক দেন। পাশাপাশি বিষয়টি সাভার থানায় জানান। বিষয়টি সরেজমিনে অনুসন্ধান করেন পুলিশ সদস্যরা। পাশাপাশি হালিমার থেকে তথ্য সংগ্রহ করে জানতে পারে যে, শিশুটির আসল পিতা-মাতা বগুড়া জেলার শান্তাহার উপজেলা এলাকার বাসিন্দা। পরে তথ্য প্রযুক্তি ও স্থানীয় লোকজন এবং বগুড়া জেলা পুলিশের সহায়তায় সাভার থানা পুলিশ শিশুটির আসল পিতা-মাতার সন্ধান পায়। শিশুটির আসল পিতা-মাতা জিজ্ঞাসাবাদে জানায়, তাহারা হতদরিদ্র, অসচ্ছল ও অসহায় বিধায় শিশুটির নিখোঁজের বিষয়ে কোন খোজ খবর নিতে পারেন নাই। এছাড়াও শিশুটির মা অসুস্থ্য থাকায় কোন প্রকার আইনী পদক্ষেপও গ্রহন করতে পারে নাই। শিশুটির আসল পিতা-মাতাকে নিয়ে সাভার মডেল থানায় এনে আসল বাবা মায়ের হাতে তুলে দেয় পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park