1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

আলহাজ্ব কাজী আতাউর রহমান এর চোখের জল ৪ নং ওয়ার্ডবাসী বৃথা যেতে দেবে না

  • আপডেট সময় : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৫০ বার পঠিত

মোঃ শামীম আহমেদ, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ-

আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদ প্রার্থী আলহাজ্ব কাজী আতাউর রহমান বলেন ২৫ মে সারাদিন ঠেলা গাড়ি মার্কায় ভোট দিন। ভোট চাই ভোটারের দোয়া চাই সকলের। আপনারা আমার ভালবাসার ও আস্থার মানুষ, আপনারা আমার ভাই, আপনারা আমার বাবার মতো,আপনারা আমার চাচা,আপনারা আমার মায়ের মতো খালার মতো, বোনের মতো আপনারা আমাকে একটি বার সুযোগ করে দিন। আপনাদের মুল্যবান ভোট টি দিয়ে আপনাদের পাশে রাখুন, আপনাদের ভোটটি ভিক্ষা দিয়ে আমাকে জয়যুক্ত করুন। আপনাদের ৪নং ওয়ার্ড বাসীর সেবা করার সুযোগ দিন। এই বলে তিনি কান্নায় ভেঙে পরেন।

ডি এম আজিম বলেন
২০১৮ সালের নির্বাচনে, জালিয়াতি ভোট ঠেকাতে গিয়ে, রক্তাক্ত হয়েছিলেন, আলহাজ্ব কাজী আতাউর রহমান। সেই দিন তিনি বলেছিলেন, ও ভাইয়েরা আপনারা আমাকে ভোট দেন বা নাই দেন, রফিক চাচাকে ভোটটি দেন।কেননা তিনি ভালো লোক। আপনারা কোন অপশক্তি কে বিজয়ী কইরেননা।” সেইদিন কোন অপশক্তি জয়ী হতে পারেনি।

আলহাজ্ব কাজী আতাউর রহমান
আরও বলেন,আমি হানাহানির রাজনীতি করি না, আমি চাই ৪ নং ওয়ার্ডের জনগণ শান্তিতে বসবাস করতে পারে। আমি চাই ৪নং ওয়ার্ড
মাদক মুক্ত, সন্তাস মুক্ত সমাজ গড়ার।এজন্য আপনাদের সার্বিকভাবে সহযোগিতা চাচ্ছি।

সাইফুল নামে একজন বলেন
আজ আমাদের মাঝে রফিক আর নেই, কিন্তু সেই অপশক্তিরা রয়ে গেছে, তাই ৪ নং ওয়ার্ডবাসির একটাই চাওয়া ২৫ শে মে আলহাজ্ব কাজী আতাউর রহমানকে ঠেলাগাড়ি মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে। আমরা সবাই একসাথে মিলেমিশে কাজ করবো ইনশাআল্লাহ। এবং ৪নং ওয়ার্ড বাসী ভোট দিতে জয়ের মালা পরিয়ে ঘরে ফিরবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park