1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

রূপগঞ্জে ওয়ার্ড উপ নির্বাচনে ১৬ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৮৯ বার পঠিত

সোহেল কবির, স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের উপ-নির্বাচনে ১৬ প্রার্থীর মনোনয়নই বৈধ ঘোষণা করা হয়েছে। ১৮ মে বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা নির্বাচন কর্মকর্তার কক্ষে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।
রিটার্নিং কর্মকর্তা তাজাল্লি ইসলাম বলেন, প্রার্থীদের সকল তথ্য সঠিক হওয়ায় ১৬জনেরই মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। মনোনয়ন বৈধ ঘোষিত প্রার্থীরা হলেন, সমসের আলী খান, জয়নাল আবেদীন, মোঃ শাহাবুদ্দিন, রবিন, ইব্রাহিম মোল্লা, মোঃ আনোয়ার হোসেন, মোঃ খলিলুর রহমান, মোঃ নূর আলম, জহিরুল ইসলাম, আবিদ হাসান চাঁন মিয়া, মোঃ ইব্রাহিম, শেখ মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ নুরুল ইসলাম, শফিকুল ইসলাম, মোঃ আল আমিন ও মোঃ বাবুল।
আগামী ২৭ মে প্রার্থীদের প্রত্যাহারের শেষ তারিখ ও ১২ জুন সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, কায়েতপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য মোঃ বজলুর রহমান মৃত্যুর বরণ করার কারনে এ ওয়ার্ডটির সদস্য পদ শূন্য হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park