1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

লালপুরে সাদিয়া এগ্রো লিমিটেডকে মাটিকাটা সহ সমস্ত কার্যক্রম বন্ধ ঘোষণা

  • আপডেট সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৪৪ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন টোকন, লালপুর নাটোর প্রতিনিধিঃ-

নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়ীয়া ইউনিয়নের বসন্তপুর বিলে সাদিয়া এগ্রো লিমিটেডকে পুকুরখনন কার্যক্রম স্থগিত ঘোষণা করেছেন ভ্রাম্যমান আদালত।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়ীয়া ইউনিয়নের বসন্তপুর বিলে বেশকিছু দিন যাবত পানি নিষ্কাশনের রাস্তা বন্ধ করে পুরো বিলের আবাদি ও অনাবাদি জমিতে মাটি খননের কাছ চলছিল। পুকুর খননের ঘটনায় গত ১৪ মে-২০২৩ মারপিটে কয়েকজন আহত হলে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা এবং লালপুর থানায় মামলা দায়ের হয়। তারপরও বন্ধ হয়নি মাটি খননের কাজ।
শেষ পর্যন্ত এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে রবিবার (২১মে) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত দুড়দুড়ীয়া ইউনিয়নের বসন্তপুর বিলে লালপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
ভ্রাম্যমান আদালতের উপস্থিতি আগেই জানতে পেরে মাটি খননকারীরা এসময়
ভেকু নিরাপদ স্থানে সরিয়ে নেয়।

মাটি খননকারীরা প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে ব্যর্থ হলে ভ্রাম্যমান আদালত বসন্তপুর বিলের বাঘা সাদিয়া এগ্রো লিমিটেডকে মাটিকাটা সহ সমস্ত কার্যক্রম সাত দিনের জন্য বন্ধ ঘোষণা করেন।

এ ব্যাপারে লালপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক জানান, এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে বসন্তপুর বিলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় সাদিয়া এগ্রো লিমিটেডকে মাটিকাটা সহ সমস্ত কার্যক্রম সাত দিনের জন্য স্থগিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park