1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

মৌলভীবাজার জেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ মাওলানা শামছুল ইসলাম

  • আপডেট সময় : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ১০৫ বার পঠিত

মামুনুর রশীদ,মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ-

জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৩ এ সিলেট বিভাগের মৌলভীবাজার জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মৌলভীবাজার জেলা সভাপতি, মৌলভীবাজার টাউন কামিল মাদরাসা অধ্যক্ষ মুফতি মাওলানা মোহাম্মদ শামছুল ইসলাম।

সোমবার (২২ মে) জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এর প্রতিযোগিতায় মৌলভীবাজার জেলা পর্যায়ে তাকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচন করা হয়।

মুফতি মাওলানা মোহাম্মদ শামছুল ইসলাম সততা, দক্ষতা ও আন্তরিকতার সাথে শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনাসহ তিনি সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদান রাখায় তাকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান মনোনীত করা হয়।

মাদরাসা কর্তৃপক্ষ তাঁর এ অর্জনে মৌলভীবাজার জেলা পর্যায়ের নির্বাচক মন্ডলীর আহবায়ক, মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম ও সদস্য সচিব জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমানসহ নির্বাচক মন্ডলীকে মৌলভীবাজার টাউন কামিল মাদরাসার ছাত্র শিক্ষক ও গভর্নিং বডির পক্ষ থেকে অভিনন্দন জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park