1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

ভাইকে অস্ত্রের মুখে জিম্মি করে বোন’কে গণধর্ষণের ঘটনায় প্রধান ০৩ আসামীদের গ্রেফতার করেছে র‍্যাব -৪

  • আপডেট সময় : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ১০৯ বার পঠিত

মোঃ শামীম আহমেদ, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ-

আশুলিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব -৪ এর একটি আভিযানিক দল অদ্য ৩০ মে ২০২৩ তারিখ সকালে আশুলিয়া থানাধীন নরসিংহপুর এলাকা হতে আশুলিয়ার জামগড়া এলাকার ভাই’কে অস্ত্রের মুখে জিম্মি করে বোন’কে গণধর্ষণের ঘটনায় নিম্নবর্ণিত ০৩ জন আসামীদের’কে গ্রেফতার করতে সমর্থ হয়।

রানা সরকার (৩২), জেলা-ঢাকা।
মোঃ রবিউল শেখ রবি(২৪),জেলা-পাবনা।
মোঃ রাব্বি (২৩), জেলা-গাজীপুর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা উক্ত ঘটনায় তাদের কৃত অপরাধের কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামী রানা মূলত উক্ত এলাকার কিশোর গ্যাং লিডার এবং তার বিরুদ্ধে পাচটি মামলা রয়েছে। এছাড়াও অন্য আসামীদের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে। ঘটনার বিবরণ ও আসামীদের স্বীকারোক্তিতে জানা যায় যে, ভিকটিম তার ছোট দুই ভাইকে নিয়ে আশুলিয়ার জামগড়া এলাকায় বসবাস করতো। গত ২৭/০৫/২০২৩ তারিখ রাতে ভিকটিমের প্রতিবেশী আকবর ভিকটিমের বাসায় তার পাওনা টাকা নেওয়ার জন্য আসে। একই সময় ধৃত আসামীরা ও অজ্ঞাতনামা ৭/৮ জন দেশীয় অস্ত্র নিয়ে আকবরের পিছনে পিছনে ভিকটিমের বাড়িতে আসে এবং আসামীরা সংঘবদ্ধ হয়ে আকবরকে বেপরোয়াভাবে এলোপাথারিভাবে মারধর করতে থাকে। উক্ত ঘটনা দেখে ভিকটিম ও তার ছোট দুই ভাই বাহিরে আসলে আসামীরা তাদের উপর প্রচন্ড ক্ষিপ্ত হয়। অবস্থা বেগতিক দেখে ভিকটিম তার দুই ভাইকে নিয়ে পুনরায় বাসার ভেতরে প্রবেশ করে। তৎক্ষনাৎ আসামীরাও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে জোরপূর্বক ভিকটিমের বাসায় প্রবেশ করে এবং ভিকটিমের ভাইদের উপর্যুপুরী মারধর করে রুমের মধ্যে আটকে রাখে। পরবর্তীতে ভিকটিমের দুই ভাইয়ের মাথায় অস্ত্র ঠেকিয়ে ভিকটিমকে জোরপূর্বক তার শয়ন কক্ষে নিয়ে আসামীরা পালাক্রমে জোরপূর্বক ধর্ষণ করে। অতঃপর ভিকটিম বাচার জন্য আর্তচিৎকার করলে স্থানীয় লোকজনের উপস্থিতি টের পেয়ে আসামীরা দরজায় তালা দিয়ে ঘটনাস্থল হতে কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন ভিকটিমের বাড়িতে এসে ভিকটিমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে ভিকটিম র‌্যাব-৪ বরাবর বর্ণিত ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ দাখিল করলে র‍্যাব-৪ সংশ্লিষ্ট বিষয়ে ছায়াতদন্ত শুরু করে। গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্থান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park