1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :

নারায়ণগঞ্জে এক নারী ও চার মাদক কারবারি বিপুল পরিমাণ মাদকসহগ্রেফতার,প্রাইভেটকার জব্দ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১৯৫ বার পঠিত

আরিফ মিয়া,স্টাফ রিপোর্টারঃ-.

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে( ১ লা জুন) বুধবার দিবাগত রাত আনুমানিক ২:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে খ-সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে এসআই ইমরান হোসেন এবং এএসআই শরীফ হোসেন জানতে পারে যে কক্সবাজার থেকে বিপুল পরিমাণ ইয়াবার চালান নিয়ে একটি মাদকচক্র ঢাকার উদ্দেশ্যে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি মেঘনা টোল প্লাজা সংলগ্ন পুলিশ চেকপোষ্টে একটি সাদা রংয়ের প্রাইভেটকার কে থামানোর জন্য ইশারা দিলে গাড়ি হতে তিনজন ব্যক্তি (দুজন পুরুষ ও একজন নারী) বের হয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় উপস্থিত পুলিশ সদস্যরা ধাওয়া করে গাড়ির ড্রাইভার ও পলায়নরত তিন ব্যক্তি সহ সর্বমোট চারজনকে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক করা হয় ।

গ্রেফতারকৃতরা হলো ১. সাঈদ ইসতিয়াক(৩৮), পিতা- মোস্তাক আহমেদ, সাং- করীম সিকদার পাড়া, থানা- কক্সবাজার সদর, জেলা- কক্সবাজার এর নিকট হতে ২৭,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট; ২. দৌলত আজিম সুমন (৪১), পিতা – মোঃ কামরুল, সাং – হাটহাজারী, থানা- পাঁচলাইশ, সিএমপি, চট্টগ্রাম এর নিকট হতে ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ; ৩. মিম আক্তার (১৯), পিতা- মোঃ বিল্লাল হোসেন, সাং- সিরাজগঞ্জ, থানা- গাজীপুর, জেলা- সিরাজগঞ্জ এর নিকট হতে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ তালিকা মূলে জব্দ করে।
ড্রাইভার ৪. মজিবুল (৩২), পিতা – জয়নাল আবেদীন, সাং- কুমারডুগা, থানা – লাকসাম, জেলা- কুমিল্লা এর প্রাইভেট কার নম্বর ঢাকা মেট্রো গ -৪৯ -৩৩৪১ এবং তাদের কাছ থেকে সর্বমোট ৪৭,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park