1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

টাঙ্গাইলের মধুপুরে মটরসাইকেল দুর্ঘটনায় ২ কলেজ ছাত্র নিহত \ আহত ১

  • আপডেট সময় : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ১৮০ বার পঠিত

আঃ হামিদ মধুপুর, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ-

টাঙ্গাইলের মধুপুরে মটরসাইকেল দুর্ঘটনায় দুই কলেজ ছাত্র নিহত ও অপর একজন আহত হয়েছেন। রোববার (৪জুন) বেলা সাড়ে ১১টায় কাকরাইদ গারোবাজার সড়কের মহিষমারা ইউনিয়নের হাজিবাড়ী মোড়ে ঘটনাটি ঘটেছে।
নিহতরা হলেন ঘাটাইল উপজেলার মানিকপুর গ্রামের রমজান আলীর ছেলে আব্দুল হামিদ (২০) ও তার বন্ধু একই উপজেলার টেপি কুশারিয়া গ্রামের সুরুজ মিয়ার ছেলে সাব্বির আলম (১৯)। আহত হয়েছেন তাদেরই বন্ধু কুশারিয়া গ্রামের আনিসুর রহমানের ছেলে সাদিক মিয়া (১৮)।
মধুপুর থানার উপ-পরিদর্শক মো. আজাহার আলী জানান, দুর্ঘটনায় কবলিত তিন জনই কলেজের শিক্ষার্থী। নিহত সাব্বির হোসেন ঘাটাইলের জিবিজি সরকারি কলেজের এবং নিহত আব্দুল হামিদ ও আহত আনিস ঘাটাইলের সন্ধানপুর কলেজের শিক্ষার্থী। তারা সকালে সন্তোষপুর রাবার বাগানে বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের হাজিবাড়ী মোড়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। আহত সাদিক মিয়াকে স্থানীয়রা উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। দুপুর দেড়টার দিকে নিহতের লাশ উদ্ধার করে থানা আনা হয়েছে। আইনগত বিষয় প্রক্রিয়াধিন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park