1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী হতে চলেছেন শেখ হাসিনা: বাহাউদ্দীন নাছিম

  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ২০৩ বার পঠিত

আকাশ আহম্মেদ সোহেল,মাদারীপুর জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আকাশচুম্বী জনপ্রিয়তা নিয়ে শেখ হাসিনা এগিয়ে চলছে আর সেই কারনেই চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী হতে চলেছেন শেখ হাসিনা। সবচাইতে জনপ্রিয় নেতা, সবচাইতে সৎ নেতা, সবচাইতে দক্ষ নেতা, সবচাইতে মানুষের বিশ্বাস ও আস্থার ঠিকানা সেটা হলো আমাদের শেখ হাসিনা।

গতকাল (৪ জুন) মাদারীপুর পৌরসভার চরমুগরিয়া এলাকার সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আহমেদ খান ও সাবেক সাধারণ সম্পাদক বদিউজ্জামান খান জামালের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, খুনির দলেরা ভেবেছিলেন জাতির পিতাকে হত্যা করে তার আদর্শকে হত্যা করবে। কিন্তু ইতিহাস পরিবর্তন করা যায়না। সাময়িকভাবে পরিবর্তন করা গেলেও স্থায়ীভাবে তা পরিবর্তন করা যায়না। সঠিকভাবেই ইতিহাস পরিচালিত হয়। শেখ হাসিনা ক্ষমতায় এসে সেই হত্যাকারীদের বিচার করেছে।

সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ আলী চোকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা কামালের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সহ-সভাপতি জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মহিউদ্দিন খান নাঈমসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park