1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

মাদারীপুরে নদী থেকে তরুণের ভাসমান মরদেহ উদ্ধার

  • আপডেট সময় : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ১১০ বার পঠিত

আকাশ আহম্মেদ সোহেল, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ-

মাদারীপুরে আড়িয়াল খাঁ নদে ভাসমান অজ্ঞাত এক তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে সদর উপজেলার আড়িয়াল খাঁ নদের পূর্বরাস্তি এলাকা থেকে তাঁর মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশ বলছে, অজ্ঞাত ওই তরুণের বয়স ২৫ থেকে ২৬ বছর। তার মরদেহটি নদে ৪ থেকে ৫ দিন ভাসমান ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আড়িয়াল খাঁ নদে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে তারা সদর থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভাসমান ওই অজ্ঞাত তরুণের মরদেহটি উদ্ধার করে। এরপর লাশটি ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ সম্পর্কে সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, নদ থেকে উদ্ধার হওয়া লাশটির মুখমন্ডলসহ শরীরের অনেক অংশ পচে গলে গেছে। প্রাথমিক পর্যায় লাশের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। তার পরিচয় শনাক্তকরণের জন্য সিআইডি পুলিশের একটি বিশেষ ইউনিট কাজ করছে। ধারণা করা হচ্ছে, তাকে নৃশংসভাবে হত্যার পরে লাশটি নদে ফেলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park