1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
শিরোনাম :

ফ্লাইওভারের ওপর অ্যাম্বুলেন্সে বিস্ফোরণ, পুড়ে ছাই ৭ জন

  • আপডেট সময় : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ১৫১ বার পঠিত

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ-

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মালিগ্রামে ঢাকাগামী অ্যাম্বুলেন্সে বিস্ফোরণ থেকে অগ্নিকাণ্ডে ৭ জন নিহত হয়েছেন।শনিবার (২৪ জুন) বেলা ১১টার দিকে ঢাকা-ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেসের মালিগ্রাম ফ্লাইওভারে নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্সটি রেলিংয়ে ধাক্কা খায়। এ সময় গ্যাসচালিত অ্যাম্বুলেন্সটির চতুর্দিক থেকে আগুন ধরে যায়।

অ্যাম্বুলেন্সের চালক মৃদুল লাফ দিয়ে বেরিয়ে যেতে পারলেও ভেতরে থাকা তিন শিশু, দুইজন নারী ও দুইজন পুরুষ আগুনে পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণ এনে অ্যাম্বুলেন্সের ভেতর থেকে সাত জনের কঙ্কাল বের করে। নিহতদের পরিচয় এখনও জানা যায়নি।

স্থানীয় হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তৈমুর আলম জানান, অ্যাম্বুলেন্সটি ঢাকা থেকে সাতজনকে নিয়ে রওনা দেয়। পথিমধ্যে দুর্ঘটনাস্থল মালিগ্রাম ফ্লাইওভার ওপরে ওঠার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ে ধাক্কা খায়। এ সময় অ্যাম্বুলেন্সের চতুর্দিক থেকে আগুন লেগে যায়। চালক বের হতে পারলেও বাকিরা ভেতরে আটকা পড়ে।

তিনি আরও জানান, স্থানীয় জনতা আগুনের তীব্রতার কারণে অ্যাম্বুলেন্সের কাছে যেতে পারেনি। পরবর্তীতে ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও স্থানীয় জনতার সহায়তায় আগুন নিয়ন্ত্রণ আনা হয়। এরপর থেকে মোট সাতজনের পুড়ে যাওয়া কঙ্কাল বের করা হয়।

গুরুতর আহত অ্যাম্বুলেন্স চালক মৃদুলকে উদ্ধার করে প্রথমে ভাঙ্গা ও পরবর্তীতে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের পরিচয় ও ঘটনার বিস্তারিত জানতে পুলিশ মাঠে কাজ করছে। দুর্ঘটনার খবর পেয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানান হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তৈমুর আলম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park