1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
শিরোনাম :

সিদ্ধিরগঞ্জ চোরাই তেল নামাতে বাধা দেয়ায় হামলা থানায় অভিযোগ

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ৭৫ বার পঠিত

মোঃ আরিফ মিয়া,স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সড়ক দখল করে চোরাই তেল নামতে নিষেধ করায় সুমন (৩০) নামের এক যুবকের উপর হামলা চালানো হয়েছে।

এ ঘটনায় আজ রবিবার (২৩ জুলাই) সকালে ভুক্তভোগী নিজে বাদী হয়ে ৭ জনকে আসামি করে এবং আরও ৭/৮ জনকে অজ্ঞাত নামা দিয়ে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন, সিদ্ধিরগঞ্জের মন্ডলপাড়া এলাকার মৃত নিজাম উদ্দিনের ছেলে সাদ্দাম ওরফে ভাংগারী সাদ্দাম (৩০), আল-আমীন (৩১), রাজু (২৮), রিয়াদ (২৭), মজিবুর রহমানের ছেলে জীবন (৩০) জনি (২৯) এবং বাবু (৩২)।

অভিযোগ সুত্রে জানা যায়, অভিযুক্তরা দীর্ঘদিন ধরে চোরাই তেলের ব্যবসা করে আসছিল। তারা প্রায় সময় বিভিন্ন তেলের গাড়ি থেকে চোরাই ভাবে তেল সংগ্রহ করার জন্য তেলের বড় বড় গাড়ি (নাসিক) ৪ নং ওয়ার্ডস্থ উত্তর আজিবপুরের ১নং রোডে নিয়ে আসতেন। এদিকে গাড়ি প্রবেশের জন্য সড়কটি পর্যাপ্ত প্রশস্থ না হওয়ায় গাড়ি প্রবেশকালে সড়কের সাথে থাকা বাড়ির দেয়ালে আঘাত লেগে ক্ষতিগ্রস্থ হয়। এমন ঘটনা ঘটার পর অভিযুক্তদের অনেকবার নিষেধ করা হয়েছে। তবে বহুবার বলা সত্বেও তারা ভুক্তভোগী সুমনের কথার তোয়াক্কা না করে তাদের ইচ্ছা মতো তেলের গাড়ি প্রবেশ করে আসছিলেন।

একপর্যায়ে সর্বশেষ, ২২ জুলাই রাত ৮ টায় অভিযুক্তরা পুনরায় ওই এলাকার একই স্থানে গাড়ি ঢুকানোকালীন সময় ভুক্তভোগী সুমনসহ ওই এলাকার বসবাসরত বাসিন্দারা বাধা দেন। পরবর্তীতে বাধা দেয়ার কারণে বিবাদীরা তার উপর অতর্কিত হামলা চালিয়ে এলোপাথাড়ি ভাবে মারপিট করে তার শরীরের বিভিন্ন স্থানে রক্ত জখম করেন। তখন প্রথম অভিযুক্তের হাতে থাকা কাঠের ডাসা দিয়ে হত্যার উদ্দেশ্যে সুমনের মাথায় আঘাত করার চেষ্টা করলে সে নিজেকে বাঁচানোর জন্যে সরে যান। এতে তার নাকের উপর আঘাত লাগলে গুরুত্বর রক্তাক্ত জখম হয় পড়ে সে। একপর্যায়ে ভুক্তভোগী মাটিতে লুটে পড়লে ৪ নং অভিযুক্ত কৌশলে ভুক্তভোগীর প্যান্টের পকেটে থাকা নগদ সাড়ে ৪ হাজার টাকা নিয়ে যায়। ঠিক তখনই ৭ নং বিবাদী হত্যার উদ্দেশ্যে গলায় পারা দেন। সেসময় ২নং অভিযুক্ত সুমনের গলায় থাকা ১২ আনা ওজনের স্বর্নের চেইনটি নিয়ে যান। পরে ভুক্তভোগীর ডাক চিৎকার শুনে আশেপাশের মানুষজন এগিয়ে আসলে অভিযুক্তরা বিভিন্ন ধরনের ভয়ভীতি ও খুন জখমের হুমকি দিয়ে স্থান ত্যাগ করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park