1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম :

জনগনের সেবা করার লক্ষ্যে নাসিক ৬ নং ওয়ার্ডে কাউন্সিলর হয়েছি : মতিউর রহমান মতি

  • আপডেট সময় : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ১২০ বার পঠিত

আরিফ মিয়া,স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতির উদ্যোগে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার ২৭ জুলাই বিকেলে ৬ নং ওয়ার্ড কাউন্সিলরের স্থায়ী কার্যালয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে বলে আলোচনা করেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬ নং ওয়ার্ডের জনগনের মনোনীত কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি বলেছেন,জনগনের সেবা করার লক্ষ্যে কাউন্সিলর হয়েছি।আমাদের এলাকার জনগন এবং প্রশাসনকে সাথে নিয়ে এই নাসিক ৬ নং ওয়ার্ড থেকে মাদককে দুর করে ছাড়বো।আমি আমার ওয়ার্ডের যারা মাদক বিক্রেতা আছেন তাদের হুঁশিয়ার করে বলছি মাদক ছেড়ে ভালো কাজ করেন থানা পুলিশসহ আমাদেরকে সবসময় পাশে পাবেন। পুলিশ প্রশাসন আমাদের পাশে থাকবে। আমরা ভালো কাজে সবসময় এগিয়ে যাবো। এই এলাকার ছাত্র সমাজ, যুবসমাজ, সমাজের নেতৃবৃন্দ এলাকার সর্বস্তরের জনগণ এবং সকল মানুষ আপনাদের পাশে থাকবে। মাদক না ছাড়লে এ সমাজ থেকে চীরতরে উৎখাত করা হবে। আমার পক্ষে তো একা মাদক বন্ধ করা সম্ভব না তাই আমার ওয়ার্ডের সকলকে আহ্বান জানাচ্ছি মাদক বিক্রেতাদের ধরে ধরে আমরা পুলিশের হাতে তুলে দিবো।তাদের বিরুদ্ধে লড়তে হলে আপনার আমার প্রশাসনের একা পক্ষের সম্ভব নয় সকলে মিলে যদি চাই ভালো একটি সমাজ গড়ে তুলতে তাহলে আমাদের পক্ষে সম্ভব আমরা সকলে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াবো। মতিউর রহমান মতি আরো বলেন, আমি কিছুদিন আগে প্রায় এক সপ্তাহ নিজে আইলপাড়া শিমুল পাড়া বিহারী কলোনি এলাকাগুলো ঘুরে মাদকের অভিযান করেছি এবং সব সময় মাদক বিক্রেতাদের বিরুদ্ধে আমার এই অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park