1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
শিরোনাম :

বকশীগঞ্জে নদী ভাঙ্গন রোধে জিও ব্যাগ প্রকল্পের উদ্বোধন

  • আপডেট সময় : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ১৪১ বার পঠিত

রতন ইনতিসার,বকশীগঞ্জ (জামালপুর}প্রতিনিধিঃ-

জামালপুরের বকশীগঞ্জে দশানী নদীর ভাঙ্গন রোধে জিও ব্যাগ প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার নিলাক্ষিয়া ইউনিয়নের কুশলনগর গ্রামে এই প্রকল্পের উদ্বোধন করেন সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ এমপি। ভাঙ্গন রোধে জামালপুর পানি উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধানে ৬০ লাখ টাকা ব্যায়ে ১৩ হাজার ৫শ জিও ব্যাগ স্থাপন করা হবে।
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে আবুল কালাম আজাদ এমপি বলেন,জিও ব্যাগের মাধ্যমে অস্থায়ীভাবে নদী ভাঙ্গন রোধের কাজ উদ্বোধন করা হলো। পরবর্তীতে স্থায়ীভাবে নদী ভাঙ্গন রোধে ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি আরো বলেন,আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত গভীর ষড়যন্ত্র করছে। জ¦ালাও পোড়া,অগ্নি সংযোগ করে দেশে অরাজকতা সৃষ্টির পায়তারা করছে। বিএনপি’র উদ্দেশ্যে বলেন আন্দোলন করবেন ঠিক আছে। আন্দোলনের নামে রাষ্ট্রের সম্পদ নষ্ট ও জানমালের ক্ষতি করলে জনগনকে সাথে নিয়ে প্রতিহত করা হবে।
উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন,উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে। আপনারা ঐক্যবদ্ধভাবে মাঠে কাজ কববেন।
বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুৎফুন নাহারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মোশারফ হোসেন মিরাজের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার,সহকারী কমিশনার (ভূমি) আতাউর রাব্বী,জামালপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী রফিকুল ইসলাম,ওসি মো.সোহেল রানা,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন,সহ-সভাপতি সাখাওয়াত হোসেন সাকা, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদার,যুগ্ম সাধারণ সম্পাদক আগা সাইয়ুম,সদস্য এডভোকেট ইসমাইল হোসেন সিরাজী,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আতাবুজ্জামান হেলাল,নিলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম খোকা ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মিষ্টারসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park