1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১১ অপরাহ্ন
শিরোনাম :
কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে রানীশংকৈলে,হিসাব রক্ষক বিভাগের প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে ৩দিন ব্যাপী সেবা প্রাপ্তির শুভ উদ্বোধন অনুষ্ঠিত কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

রূপগঞ্জে ৩ রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার -১

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১১৭ বার পঠিত

সোহেল কবির, স্টাফ রিপোর্টারঃ-

নারায়নগঞ্জের রূপগঞ্জে ঢাকা- সিলেট হাইওয়ে মহাসড়কের ভূলতা গোলাকান্দাইল বাস স্ট্যান্ড মোড় থেকে ৩ রাউন্ড গুলি একটি ওয়ান শুটারগান ও দেশীয় অস্ত্রসহ মিঠু মাহমুদ (৩৪) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে ভুলতা পুলিশ ফাঁড়ির এ এস আই সিহাব।

১৪ আগস্ট সোমবার প্রতিদিনের মত ঢাকা-সিলেট হাইওয়ে মহাসড়কের বিভিন্ন জায়গায় আকর্ষিক ভাবে চেকপোস্ট করা কালীন সময় গোলাকান্দাইল সাওঘাট মােড় এলাকায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশী চালায় পুলিশ। এসময় পুলিশ দেখে একটি মোটরসাইকেল দ্রুত গতিতে চলে যাবার চেষ্টা করলে মোটরসাইকেলটির গতিরোধ করে পুলিশ। সন্দেহ জনকভাবে আটক করা হয় মোটরসাইকেল আরোহী সন্ত্রাসী মিঠু মাহমুদকে এসময় তার কাধে থাকা ব্যাগে তল্লাশী চালিয়ে ৩ রাউন্ড গুলি একটি ওয়ান শুটারগান , একটি চাপাতি, একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয় এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃত মিঠু মাহমুদ চাঁদপুর সদর থানার বিষনদী গ্রামের জিল্লুর রহমানের ছেলে।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় সোমবার সকালে অস্ত্র আইনে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। দুপুরে আসামীকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park