1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে রানীশংকৈলে,হিসাব রক্ষক বিভাগের প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে ৩দিন ব্যাপী সেবা প্রাপ্তির শুভ উদ্বোধন অনুষ্ঠিত কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

আইআইইউসি’র বোর্ড অব ট্রাস্টিজের ১০ম সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৩ বার পঠিত

কে এম ইউসুফ,চট্টগ্রামঃ-

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম-আইআইইউসি এর বোর্ড অব ট্রাস্টিজ এর সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) আইআইইউসির কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত আইআইইউসি বোর্ড অব ট্রাস্টিজ এর ১০ম সভায় সভাপতিত্ব করেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও জাতীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি।

পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে সভার শুরু হয় ও সভায় উপস্থিত সকলেই বাংলাদেশের মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবার, জাতীয় চার নেতা ও বাংলাদেশের মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদগণের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে আত্মার মাগফেরাত করেন।

উপস্থিত ছিলেন আইআইইউসির উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ, বোর্ড মেম্বার খাদিজাতুল আনোয়ার সনি এমপি, বোর্ডের ভাইস-চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দীন মোহাম্মদ, বোর্ড মেম্বার ও ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী, বোর্ড মেম্বার ও অডিট কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ ফসিউল আলম, বোর্ড মেম্বার ও ফিমেল একাডেমিক জোনের চেয়ারম্যান মিসেস রিজিয়া রেজা চৌধুরী, বিওটি সদস্য ও মিডিয়া, প্রেস, পাবলিকেশন এন্ড এডভারটাইজম্যান্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ খালেদ মাহমুদ, বোর্ড মেম্বারদের মধ্যে সদস্য প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর, প্রফেসর মোহাম্মদ আব্দুর রহিম, ড. মোঃ শামসুজ্জামান, আলহাজ্ব মোঃ ইসমাইল মিয়া মানিক, আব্দুল মতিন ভূঁইয়া। এসময় আরও উপস্থিত ছিলেন আইআইইউসির ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির, রেজিস্ট্রার এএফএম আখতারুজ্জামান কায়সার, এসিএফডি ডিরেক্টর প্রফেসর আফজাল আহমেদ।

আইআইইউসির বোর্ড অব ট্রাস্টিজ এর ১০ম সভায় বিগত সভার কার্যবিবরনী নিশ্চিতকরণ, ২৪৬ তম সিন্ডিকেট সভার কার্যবিবরণী অনুমোদন করা হয় এবং বিভিন্ন কমিটির প্রতিবেদন পেশ ও অনুমোদন করা হয়।

সভায় আইআইইউসির একাডেমিক কার্যকলাপ, অবকাঠামোগত উন্নয়নমূলক কার্যক্রম ও সার্বিক অগ্রগতি পর্যালোচনা করে বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্যরা সন্তুষ্টি প্রকাশ করেন এবং আইআইইউসির এই অগ্রযাত্রা আরও বেগবান হওয়ার আশা ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park