1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে রানীশংকৈলে,হিসাব রক্ষক বিভাগের প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে ৩দিন ব্যাপী সেবা প্রাপ্তির শুভ উদ্বোধন অনুষ্ঠিত কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

টঙ্গীতে ব্যবসায়ীর টাকা ছিনতাই, অভিযুক্ত শিক্ষক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ১২৯ বার পঠিত

সোহেল কবির, স্টাফ রিপোর্টারঃ-

টঙ্গীতে ছাত্রদল নেতা ও ডেফোডিল স্কুলের শিক্ষক পরিচয়দানকারী আরিফের বিরুদ্ধে দুই ব্যবসায়ীকে মারধর ও ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার রাত আনুমানিক নয়টায়  টঙ্গীর বড়দেওড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী আলমগীর জানান, আমি দীর্ঘদিন যাবৎ দেওড়া ফকির মার্কেট মাছ বাজারে মাছের ব্যবসা করে আসছি এবং গত ৩  তারিখ মঙ্গলবার  রাত ৯টায় আমাদের মাছের দোকান বন্ধ করি এবং আগামী কালের জন্য মাছ ক্রয় করে আনার জন্য বাজার থেকে বের হই, এমতাবস্থায় মোঃ আরিফ (২৬), পিতা-অজ্ঞাত, এবং রাতুল (১৯), পিতা-কবির, অজ্ঞাত আরো বেশ কয়েকজন , আমাকে  ও আমার চাচাতো ভাই বিপুল ইসলাম (১৮) ডেকে বাজারের বাহিরে নির্জন জায়গা নিয়ে যায় এবং সেখানে আগে থেকেই আরও বেশ কয়েকজন উপস্থিত ছিল, এমতাবস্থায় আমরা সেখানে উপস্থিত হলে তারা আমাদের সাথে কোন প্রকার কথা বার্তা বলা ছাড়াই এলোপাধাড়ী ভাবে কিলঘুষি মারতে থাকে এবং আমাদের সাথে থাকা নগদ ৫৫,০০০/- (পঞ্চান্ন হাজার) টাকা ও ২টি স্মার্ট ফোন, যার বাজার মূল্য ৫৩,০০০/- (তেপ্পান্ন হাজার) টাকা জোরপূর্বক ভাবে ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগীর মার্কেটের মালিকের সাথে কথা হলে তিনি জানান, ভোক্তভোগী আলমগীর ও বিপুল তারা দীর্ঘ দিন যাবৎ আমার মার্কেটে মাছের ব্যবসা করে। অভিযুক্ত আরিফ ও রাতুল তাদের বাজার থেকে ডেকে নিয়ে যায় বলে আমি জানতে পারি। এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার চাই।

প্রত্যক্ষদর্শী কয়েকজন মাছ ব্যবসায়ী জানান, আমরা আলমগীর ও বিপুলকে অভিযুক্ত আরিফ ও রাতুল মাছ বাজার থেকে ডেকে নিয়ে যেতে দেখেছি। তার কিছুক্ষন পরে জানতে পারি তারা তাদের কাছে থেকে নগদ টাকা  ও মোবাইল মারধর করে নিয়ে গিয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত আরিফের সাথে  মুঠোফোনে  কথা বললে তিনি জানান, তিনি টঙ্গী আউচ পাড়া এলাকার ডেফোডিল স্কুলের শিক্ষক এবং  তিনি নিজেকে নির্দোষ দাবি করেন।

এ বিষয়ে ডেফোডিল স্কুলের শিক্ষক মজিবুর রহমানের সাথে কথা হলে তিনি জানান, আরিফ আমাদের স্কুলের শিক্ষক কিন্তু তার ব্যাক্তিগত কোন কর্মের বিষয়ে আমরা অবগত নই। সে দোষী হলে তার শাস্তি হবে।

এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানার এসআই শরিফের সাথে কথা বললে তিনি জানান, এ বিষয়ে আমার কাছে একটি  লিখিত অভিযোগ এসেছে। আমি ঘটনাস্থলে তদন্তে গিয়ছিলাম কিন্তু অভিযুক্ত আরিফের সাথে সাক্ষাৎ হয়নি। অভিযুক্ত অন্যান্যরা পলাতক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park