1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল মুন্সীগঞ্জে ঐতিহ্যবাহী মিরাপাড়া নির্মিত হচ্ছে মসজিদ ও কমপ্লেক্স এর নতুন চিত্র। তুষারধারায় চেয়ারম্যান সেন্টুর নির্দেশে প্যানেল চেয়ারম্যান অনামিকা আরসিসি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন  কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন

রূপগঞ্জে ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

  • আপডেট সময় : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৫১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন এলাকায় ৬ বছরের এক শিশুকে আলমগীর হোসেন নামক ৬৫ বছরের এক বৃদ্ধ ধর্ষণের চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ২০ অক্টোবর বিকেলে চনপাড়া পুনর্বাসন এলাকার ২নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে। তার শরীরের বুকের মাঝে দাঁতের কামড়ের ক্ষত দেখা যায়। জান্নাত চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ২নং ওয়ার্ডের আফজাল হোসেনের মেয়ে। সে নব কিশালয় স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী। লম্পট আলমগীর হোসেন (৬০) চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার ২নং ওয়ার্ডের বাসিন্দা।

ভিকটিমের মামা আমির হোসেন বলেন, আমার ভাগিনি শুক্রবার বিকেলে সহপাঠীদের সঙ্গে খেলাধুলা করার সময় লম্পট আলমগীর হোসেন তাকে খাবারের প্রলোভন দেখিয়ে আলমগীরের ঘরে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে।

ভিকটিমের খালা বলেন, এ ঘটনার খবর পেয়ে আমি জান্নাতকে প্রথমে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। ডাক্তার তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। পরে আমরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি।

চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দিন জানান, জান্নাতের বুকে রক্তজমাট চিহ্ন দেখা যায়। পরিবারের লোকজন সঙ্গে সঙ্গে তাকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

এ ঘটনায় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার শমসের আলীর সঙ্গে ফোনে একাধিকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডিউটিতে কর্তব্যরত ড. কানিজ জানান, জান্নাতের বুকের মধ্যে দু পাশেই কামড়ের চিহ্ন দেখতে পাই। জান্নাত সঠিকভাবে কিছু না বলায় তার বাবা-মায়ের কথা অনুযায়ী ধর্ষণ হয়েছে কিনা তা নিশ্চিতের জন্য ঢাকা কলেজ মেডিকেল রেফার করি।

এ ব্যাপারে রূপগঞ্জ থানা ওসি এএফএম সায়েদ বলেন, ধর্ষণের চেষ্টা ঘটনায় অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park