1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম :
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল মুন্সীগঞ্জে ঐতিহ্যবাহী মিরাপাড়া নির্মিত হচ্ছে মসজিদ ও কমপ্লেক্স এর নতুন চিত্র। তুষারধারায় চেয়ারম্যান সেন্টুর নির্দেশে প্যানেল চেয়ারম্যান অনামিকা আরসিসি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন  কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন

ছদ্মবেশে ঢাকা ত্যাগের চেষ্টা করেন বাইডেনের কথিত উপদেষ্টা

  • আপডেট সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৮৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

লাল রঙের ক্যাপ, মুখে মাস্ক পরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের কথিত উপদেষ্টা মিয়া জাহিদুল ইসলাম আরেফী। বিমানবন্দরে এসে নেন হুইল চেয়ার। সহসাই যাতে চেনা না যায় এজন্য রোগী বেশে চলে যেতে সচেষ্ট ছিলেন তিনি। তবে গোয়েন্দা নজর এড়াতে পারেননি জাহিদুল ইসলাম।

বিমানবন্দর সূত্র জানায়, কাতার এয়ারওয়েজের কিউআর ৬৩৫ ফ্লাইটে ঢাকা থেকে দোহা হয়ে যুক্তরাষ্ট্রে যেতে বিমানবন্দরে আসেন মিয়া জাহিদুল ইসলাম। তার হাতে ছিল ভর দিয়ে হাঁটার জন্য লাঠি। রবিবার (২৯ অক্টোবর) বিকাল ৫টা ২৫ মিনিটে ফ্লাইট ঢাকা ত্যাগ করে। দোহা থেকে কিউ আর ৭০৭ ফ্লাইটে ওয়াশিংটন যাওয়ার কথা ছিল তার।

বিমানবন্দরে এসেই চেক ইন সম্পন্ন করেন জাহিদুল। পরে ইমিগ্রেশন করার সময় ধরা পড়েন জাহিদুল। সেখানে তাকে আটক করে ইমিগ্রেশন পুলিশ।

শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় মিয়া জাহিদুল ইসলাম আরেফী নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে নিজেকে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের উপদেষ্টা পরিচয় দিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এসময় তার সঙ্গে বিএনপি নেতা ইশরাক হোসেন উপস্থিত ছিলেন।

পুলিশ জানিয়েছে, তাকে আটক করে ডিবি পুলিশের কার্যালয়ে নেওয়া হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। মিন্টো রোডের গোয়েন্দা কার্যালয়ে তাকে নেওয়া হয়।

জানা গেছে, আরেফীর পুরো নাম জাহিদুল ইসলাম আরেফী। তার ডাক নাম বেল্লাল। তিনি যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে থাকেন। তিনি একজন বাংলাদেশি আমেরিকান। তার জন্ম ৯ আগস্ট ১৯৬০। তার বেড়ে ওঠা সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ায়। তিনি মাঝে মাঝেই বাংলাদেশে আসেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park