1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল মুন্সীগঞ্জে ঐতিহ্যবাহী মিরাপাড়া নির্মিত হচ্ছে মসজিদ ও কমপ্লেক্স এর নতুন চিত্র। তুষারধারায় চেয়ারম্যান সেন্টুর নির্দেশে প্যানেল চেয়ারম্যান অনামিকা আরসিসি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন  কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন

কয়রায় প্রেমিকাকে দেখতে এসে জনতার হাতে ধরা, ভুয়া গোয়েন্দা পুলিশ

  • আপডেট সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৮৫ বার পঠিত

মোক্তার হোসেন।,কয়রা খুলনা প্রতিনিধিঃ-

পরকীয়া প্রেমিকাকে দেখতে এসে খুলনার কয়রা থানার বাগালী ইউনিয়নের ঘুগরাকাটি বাজার সংলগ্ন এলাকা থেকে ভুয়া গোয়েন্দা পুলিশের কনস্টেবল পারভেজ সুমনকে (প্রকৃত নাম ফরহাদ সানা) জনতা আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভুয়া পুলিশ ফরহাদ সানার সাথে মোবাইলে পরিচয় সূত্রে দীর্ঘদিন কথা হয় ঘুগরাকাটি বাজারের এক হোটেল ব্যবসায়ীর স্ত্রীর। সে নিজেকে গোয়েন্দা পুলিশ সদস্য পরিচয় দিয়ে কথা বলতো। এরই মধ্যে তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক তৈরি হয়। রবিবার সন্ধ্যায় প্রেমিকাকে দেখতে তার বাড়ি ঘুগরাকাটি বাজারে এলে আগে থেকে জানতে পারা প্রেমিকার স্বামী হোটেল ব্যবসায়ী স্থানীয় জনগণ নিয়ে তাকে আটকে রাখে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করলে ভুয়া পুলিশের বিষয়টি স্বীকার করে। পরে তাকে থানা পুলিশ আটক করে।
জানা যায়, ভুয়া গোয়েন্দা পুলিশ পারভেজের প্রকৃত নাম মোঃ ফরহাদ সানা (২৭)। সে পাইকগাছা পৌরসভার বাতিখালী গ্রামের জালাল উদ্দিন সানা পুত্র। থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, ভুয়া গোয়েন্দা পুলিশের সদস্যকে আটক করা হয়েছে। সে স্থানীয় এক ব্যবসায়ীর স্ত্রীর সাথে দীর্ঘদিন মোবাইলে প্রেমের সুবাদে দেখা করতে এলে জনগণ আটক করে পুলিশকে খবর দেয়। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
———————————-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park