1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনাম :
কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে রানীশংকৈলে,হিসাব রক্ষক বিভাগের প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে ৩দিন ব্যাপী সেবা প্রাপ্তির শুভ উদ্বোধন অনুষ্ঠিত কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

চট্টগ্রামে দিনদুপুরে অস্ত্রের ভয় দেখিয়ে তরুণীকে অপহরণ

  • আপডেট সময় : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৭৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রামঃ-

চট্টগ্রামে দিনদুপুরে অস্ত্রের ভয় দেখিয়ে ১৬ বছর বয়সী এক কিশোরীকে অপহরণের ঘটনায় মো. শাকিল (২৩) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকালে নগরীর চান্দগাঁও থানাধীন ইস্পাহানি জেটি রোড ছাফা মোতালেব ক্লিনিকের সামনে থেকে ওই অপহরণ করা হয়।

পরে মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে কিশোরীকে উদ্ধারের পাশাপাশি এ ঘটনায় জড়িত এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

চান্দগাঁও থানার ওসি জাহিদুল কবির,দৈনিক প্রতিদিনের বার্তাকে বলেন, মঙ্গলবার বিকালে অস্ত্রের ভয় দেখিয়ে ৪-৫ জন যুবক এক কিশোরীকে অপহরণ করে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়। ঘটনাস্থলের সিসিটিভির ফুটেজ দেখে জড়িতদের শনাক্ত করা হয়।

তিনি আরও বলেন, পরে থানার এসআই জালাল আহমেদের নেতৃত্বে সীতাকুণ্ড থানাধীন পাথরপাড়া এলাকায় অভিযান চালিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয়েছে অপহরণে জড়িত মো. শাকিল নামে এক ব্যক্তিকে। জব্দ করা হয়েছে অপহরণে ব্যবহৃত সিএনজি অটোরিকশাটি। অপহরণে জড়িত বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park