1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে বাড়িতে অগ্নিসংযোগ।। দগ্ধ গৃহবধূর মৃত্যু।। ভাইস চেয়ারম্যান সহ ৩০জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৮৬ বার পঠিত

সোহেল কবির, স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের বসতবাড়িতে আগুনের ঘটনায় দগ্ধ গৃহবধূ বিউটি বেগমের (৫০) মৃত্যু হয়েছে। গতকাল ২১ নভেম্বর সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গৃহবধূ বিউটি বেগম রূপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের (ব্রাহ্মনখালী) হাবিব নগর এলাকার বেলায়েত হোসেনের ছেলে মোঃ কামাল মিয়ার স্ত্রী। এ ঘটনায় নিহত গৃহবধূ বিউটি বেগমের ছেলের বন্ধু শফিকুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ (৬৫) ও তার ছেলে জাকিবুর রহমান জুয়েল (৩৫)সহ ৩০ জনের নামীয় ও অজ্ঞাত আরো ৮-১০ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এদের মধ্যে আসামী সাইদকে গ্রেফতার করেছে রূপগঞ্জ থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে,
রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজের সঙ্গে একই এলাকার জমি ব্যবসায়ী জাহের আলীর পিতলগঞ্জ মৌজার একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। ওই জমিটি তারা দুজনই মালিক দাবি করেন। গত ৩০ নভেম্বর সোমবার বিকেলে জাহের আলী জমিটি জোরপূর্বক মাপতে যান। এ সময় হাবিবুর রহমান হারেজ বাধা দেন। এ নিয়ে দুই পক্ষের মাঝে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজের লোকজন ক্ষিপ্ত হয়ে বেলায়েত হোসেনের বাড়ি ভাংচুর ও লুটপাট করে। অগ্নি সংযোগের ঘটনায় বেলায়েত হোসেনের ছেলে কামাল মিয়ার স্ত্রী বিউটি বেগম দগ্ধ হয়। স্থানীয়রা উদ্ধার করে তাকে ঢাকা শেখ হাসিনা ন্যাশনাল বার্ণ ইন্সটিটিউটে ভর্তি করে। পরদিন সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park