1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
শিরোনাম :
কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে রানীশংকৈলে,হিসাব রক্ষক বিভাগের প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে ৩দিন ব্যাপী সেবা প্রাপ্তির শুভ উদ্বোধন অনুষ্ঠিত কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

মিজান স্মৃতি সংসদের বর্ষপূর্তিতে বর্ণাঢ্য আয়োজন

  • আপডেট সময় : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৫৪ বার পঠিত

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রামঃ-

হাটহাজারী উপজেলার কাজিরখীলে অবস্থিত মিজান স্মৃতি সংসদের ১ম বছরপূর্তি উপলক্ষে বর্ণাঢ্য দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন হয়েছে। কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, কুইজ প্রতিযোগিতা, শিক্ষা সামগ্রী বিতরণ এবং আয়োজিত শর্টপিছ্ ফুটবল টুর্নামেন্ট শেষে সকল সূধীজন ও দর্শকদের বিরানী আপ্যায়ন করিয়েছে মিজান স্মৃতি সংসদ।

মিজান স্মৃতি সংসদ সংলগ্ন মাঠে টুর্নামেন্টের উদ্বোধন, ফাইনাল ও রানার্সআপ দলকে পুরস্কৃত করেন মরহুম মিজানের গর্বিত পিতা মোহাম্মদ জাহাঙ্গীর আলমসহ অতিথিরা।

মিজান স্মৃতি সংসদের সভাপতি আশীষ দাশের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ইকবাল রাজুর সঞ্চালনায় কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ, আলোচনা সভা ও টূর্ণামেন্টের ফাইনালে অতিথি ছিলেন- রাজনীতিক মো জাফর, রাজনীতিক ও সংগঠক ছোটন দাশ, সমাজসেবক মাও শোয়াইব ও আলহাজ্ব আনোয়ার হোসেন, সাবেক মেম্বার আবুল হোসেন, ইলিয়াছ, লোকমান, মিলন দাশ, রুপন দাশ, মামুনুর রশিদ, আবু সৈয়দ, মনজুরুল আলম, ইবরাহিম জিকু, জামশেদ, নজরুল ইসলাম প্রমূখ।

খেলায় হালদা-পদ্মা, যমুনা-সাঙ্গু, কর্ণফুলি ও মেঘনা নামে ৬টি দল অংশ নিয়েছে। রাতে অনুষ্ঠিত ফাইনাল শেষে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলকে ট্রফি তুলে দেন অতিথিরা। মিজান স্মৃতি সংসদের এই আয়োজনকে ঘিরে গ্রামের সকল শ্রেণি পেশার লোকজনের আগ্রহ ও উচ্ছাস ছিলো লক্ষণীয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park