1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আশুলিয়ায় মানসিক ভারসাম্যহীন এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ বকশীগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসার ২৪তম ক্যাম্পের উদ্বোধন রূপগঞ্জে পাওনা টাকা চাওয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর লুটপাট॥ আহত ৩ শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে  সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত  নবনিযুক্ত প্রশাসককে শুভেচ্ছা চট্টগ্রাম আন্তঃজিলা ট্রাক শ্রমিক ইউনিয়নের দুবাই বিমানবন্দর ৯ কোটি যাত্রীকে আতিথেয়তা দিয়েছে। আরও এক প্রতিবাদী কৃষকের মৃত্যু, পরিবারকে চাকরির দাবি  মহারাষ্ট্রের প্রাক্তন মুখ‍্যমন্ত্রী মনোহর যোশী প্রয়াত  নতুন সিনেমায় শিশির সরদার ৫ বছরে দেশকে যে জায়গায় নিয়ে যেতে চান

লায়ন্স জেলা ৩১৫ বি১ এর বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত

  • আপডেট সময় : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদঃ-

বিজয় মাসের প্রথম দিনে শুক্রবার পহেলা ডিসেম্বর ২০২৩ ঢাকার আগারগাঁয়ে ওয়ার্ল্ড লায়ন্স সার্ভিস প্রোগ্রাম উপলক্ষে ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন মোহাম্মদ লুৎফর রহমান এমজেএফ এর নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়।

মানবতার সেবায় নিয়োজিত লায়ন জেলা ৩১৫ বি১ এর পাঁচ শতাধিক লায়ন ও লিও সদস্য বৃন্দ বিভিন্ন সাজসজ্জায় সজ্জিত হয়ে একটি বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করেন।

জেলা গভর্নর লায়ন মোহাম্মদ লুৎফর রহমান এমজেএফ এর নেতৃত্বে র‌্যালিতে আরও উপস্থিত ছিলেন ফার্স্ট লেডি অফ দ্যা ডিস্ট্রিক্ট শিরীন আখতার রুবি, আইপিডিজি শরীফ আলী খান ও তদীয় পত্নী রেখা শরীফ। দ্বিতীয় ভাইস জেলা গভর্নর ডক্টর সারওয়ার জাহান জামিল এমজেএফ ও তদীয় পত্নী রোজিনা শাহীন মুনা, কেবিনেট সেক্রেটারি আশিকুজ্জামান চৌধুরী ইমন ও তদীয় পত্নী আফরিন আজিজ শারিকা, কেবিনেট ট্রেজারার মোহাম্মদ আসাদুজ্জামান ও তদীয় পত্নী রোকসানা আখতার।

সম্মানিত পাস্ট ডিস্ট্রিক্ট গভর্নরদের মধ্যে উপস্থিত ছিলেন ডিজি অনারারি কমিটির সম্মানিত চেয়ারম্যান বেনজির আহমেদ পিএমজেএফ, পিডিজি মোহাম্মদ মজিবুল হক চুন্নু এমজেএফ, পিডিজি মোস্তফা কামাল এমজেএফ, পিডিজি অ্যাডভোকেট কাজী এখলাসুর রহমান, পিডিজি হেলেন আখতার নাসরিন পিএমজেএফ, পিডিজি দেওয়ান নাসিরুল হক পিএমজেএফ ও তদীয় পত্নী প্রফেসর জুলেখা বেগম জুঁই এমজেএফ, ডিস্ট্রিক্ট জিএলটি কোঅর্ডিনেটর মশিউর আহম্মেদ ও জিএসটি কোঅর্ডিনেটর নাইমা জুনাইদ।

ওয়ার্ল্ড লায়ন্স সার্ভিস প্রোগ্রাম এর চেয়ারম্যান মীর শফিকুল আলম কনক এমজেএফ, সেক্রেটারি তানভীর আহমেদ, জয়েন্ট সেক্রেটারি শাহানা মুজিব, ট্রেজারার কাজী সালাউদ্দিন প্রিন্স, জয়েন্ট ট্রেজারার ও জেলা লিও ক্লাবস চেয়ারপারসন মামুন আহাম্মেদ, ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট ইয়াসরিব হাসান, লিও ডিস্ট্রিক্ট সেক্রেটারি অরিত্র রহমান ও র‌্যালি কমিটির সম্মানিত চেয়ারম্যান খন্দকার মাজহারুল আনোয়ার এমজেএফ, চিফ এডভাইসর হাবিবুর রহমান এমজেএফ, ট্রেজারার জয়া জাহান চৌধুরী, লায়ন আনোয়ার হোসেন ও লায়ন নাসিমা আলম সার্বিক তত্ত্বাবধায়নে র‌্যালিটি সুন্দর ভাবে অনুষ্ঠিত হয়।

র‌্যালি শেষে বাংলদেশ লায়ন্স ফাউন্ডেশন ভবন এ র‌্যালির সমাপনী অনুষ্ঠানে জেলা গভর্নর লায়ন মোহাম্মদ লুৎফর রহমান ও জেলার প্রাত্তন গভর্নরবৃন্দ এই বর্ণাঢ্য ও সুশৃঙ্খল র‌্যালিটির জন্য সকল লায়ন ও লিও নেতৃবৃন্দ ও সদস্যদের আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান ও দুঃস্থ মানবতার সেবায় সকলে মিলে একসাথে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহব্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park