1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল মুন্সীগঞ্জে ঐতিহ্যবাহী মিরাপাড়া নির্মিত হচ্ছে মসজিদ ও কমপ্লেক্স এর নতুন চিত্র। তুষারধারায় চেয়ারম্যান সেন্টুর নির্দেশে প্যানেল চেয়ারম্যান অনামিকা আরসিসি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন  কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন

বাউফলে জায়গা জমির বিরোধের জের ধরে দুই চাচাতো ভাই খুন।

  • আপডেট সময় : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৯০ বার পঠিত

ইউসুফ আলম মিলন,স্টাফ রিপোর্টারঃ-

নৌকা মার্কার প্রচার চালিয়ে বাড়ি ফেরার সময় প্রতিপক্ষের হামলায় সেলিম মুন্সী (৪২) ও তার চাচাত ভাই আলাউদ্দিন মুন্সী (৫০) খুন হয়েছেন।
মঙ্গলবার (২৬শে ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আতোষ খালী গ্রামে মরহুম নাজের আলী মুন্সিবাড়ির মোঃ খোরশেদ মুন্সির ছেলে মোঃ সেলিম মুন্সি (৪২) এর আপন চাচাতো ভাইদের সাথে দীর্ঘদিন যাবত জমি-জমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলছিল।

এদিকে পূর্ব বিরোধের জের ধরে ওই রাতে আলাউদ্দিন মুন্সির ছেলে শাকিল, রাকিব ও মেয়ে মারজিনা ওত পেতে থাকে। এসময় মোঃ সেলিম মুন্সি মিলঘর বাজার থেকে পটুয়াখালী-২ আসনের এমপি আ.স.ম ফিরোজের উঠান বৈঠক শেষে বাড়িতে ফেরার পথে বাড়ির দরজায় পৌঁছানো মাত্র পূর্ব থেকে ওঁত পেতে থাকা চাচাতো ভাইরা অতর্কিত হামলা চালায় ও ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত গুরুতর জখম করে।

সেলিম মুন্সি আত্মরক্ষার জন্য দৌড়িয়ে পাশের শামসুল হক মুন্সির ঘরে প্রবেশ করলে সেখানে ঘরের মধ্যে অচেতন হয়ে পড়েন এবং অতিরিক্ত রক্ত ক্ষরণের জন্য ঘরের মধ্যেই মারা যায়।

এদিকে স্থানীয়রা জানান সেলিম মুন্সির মার্ডার হওয়ার খবর শুনে আলাউদ্দিন মুন্সি (৫০), পিতা মৃত: আমির হোসেন মুন্সি স্টক করে মারা যায়। হামলায় আহত মৃত কাসেম মুন্সীর ছেলে মোঃ আল-আমিন নামে একজন আহত হয়। আল আমিন বর্তমানে পটুয়াখালী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
উভয় গ্রুপের মধ্যে জমি জমা নিয়ে বিজ্ঞ আদালতে মামলা চলমান আছে।

মার্ডারের ঘটনায় মোসাঃ ফুলবানু (৪৭) ও মার্জিয়া বেগম নামে দুই নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য সাহাবুদ্দিন সাবু বলেন, সেলিম মুন্সী ও আলাউদ্দিন মুন্সী আপন চাচাতো ভাই। তাদের মধ্যে দীর্ঘদিন ধরে জমি-জমা নিয়ে বিরোধ চলছে। আর এ বিরোধের জের ধরেই সেলিম মুন্সির উপর তারা হামলা করে। ঘটনাস্থলেই তিনি মারা যান।
তবে আলাউদ্দিন মুন্সী কিভাবে মারা গেছে তা বলতে পারবো না।

বাউফল থানার তদন্ত ওসি আতিকুল ইসলাম বলেন, দুই মার্ডারের ঘটনায় দুই পরিবারের পক্ষ থেকে দুইটি হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং দুই জন নারীকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত পূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park