1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

ঘন কুয়াশায় ঢেকে গেছে পাটগ্রাম শহর

  • আপডেট সময় : শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪
  • ৬৮ বার পঠিত

মোঃ মিনাজ ইসলাম,লালমনিরহাট প্রতিনিধিঃ-

শীত ও কুয়াশার তীব্রতা বেড়েছে লালমনিরহাটের পাটগ্রামে। ঘন কুয়াশার সাথে নেমে আসা হিমেল হাওয়া কনকনে ঠান্ডার মাত্রা বেড়ে যাওয়ায় সময়মতো কাজে বের হতে পারছেন না শ্রমজীবী মানুষ। বিশেষ করে নদ-নদীর অববাহিকার চরাঞ্চলের হতদরিদ্র মানুষরাদের দুর্ভোগে পোহাতে হচ্ছে।

গতকাল বুধবার সকাল ৭টায় জেলার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১২ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস, যা গত মঙ্গলবার তুলনায় ২ ডিগ্রি কমেছে। তবে আগামীতে আরও কমতে থাকবে বলে জানিয়েছে কুড়িগ্রামের আবহাওয়া অফিস।

পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমারা এলাকার মোঃ হাসান বলেন, গতকাল থেকে শীত ও কুয়াশা বেড়েছে। আজ এত পরিমাণে কুয়াশা পড়ছে কিছুই দেখা যাচ্ছে না। আমার আজ মোটরসাইকেলে নাগেশ্বরী যাওয়ার কথা, কিন্তু সাহস পাচ্ছি না। একই এলাকার শ্রমিক সহিদার রহমান বলেন, যতই শীত কুয়াশা হোক না কেন, আমাদের কাজ করাই লাগে। আমি রাজমিস্ত্রির কাজ করতে শহরে যাচ্ছি। এখনি হাত-পা কাজ করছে না, বরফ হয়ে গেছে। কুড়িগ্রামের রাজারহাট কৃষি আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুবল চন্দ্র সরকার জানান, এ লালমনিরহাট জেলার তাপমাত্রা আগামীতে আরও নিম্নগামী হবে। তবে আগামীকাল বলা যাবে কবে নাগাদ শৈত্যপ্রবাহ বয়ে যেতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park