1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

লাখাইয়ে আলোচিত বুধ লাল দাস হত্যা আসামি গ্রেফতার, ওসি মোঃ আবুল খায়ের প্রেস ব্রিফিং

  • আপডেট সময় : রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪
  • ৮১ বার পঠিত

মাসুক রানা,লাখাই প্রতিনিধিঃ-

হবিগঞ্জের লাখাই উপজেলার আলোচিত বুধ লাল দাস হত্যা মামলার প্রধান আসামী বাবুল মিয়া ও আব্দুল করীম সহ ২ জন কে গ্রেফতার করা হয়েছে। এ ব্যপারে শনিবার ( ১৩ জানুয়ারী) সন্ধ্যার পর লাখাই থানায় সাংবাদিকদের সামনে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আবুল খায়ের এক প্রেস ব্রিফিং এ বলেন আমার থানার পুলিশের উপ-পরিদর্শক শৈলেশ চন্দ্র দাস আমার দিকনির্দেশনায় এ মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক চৌকস শৈলেশ চন্দ্র দাস সঙ্গীয় পুলিশ ফোর্স সহ একটি টিম অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে বুধ লাল দাস হত্যা মামলার এজাহার নামীয় প্রধান আসামী বাবুল মিয়া ও আব্দুল করীম নামে ২ জন কে ২৪ ঘন্টার ভিতরে গ্রেফতার করা করা হয়েছে। তিনি আরো জানান শুক্রবার (১২ জানুয়ারী) দিবাগত রাত ২টার সময় চট্রগ্রাম এর পতেঙ্গা থানার পুলিশের সহযোগিতায় পতেঙ্গা এলাকা থেকে অভিযান চালিয়ে চরগাও গ্রামের মৃত জবান উল্লার ছেলে বাবুল মিয়া (৪৫) ও বাবুল মিয়ার ছেলে আব্দুল করীম (২২) কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ সময় উপস্থিত ছিলেন লাখাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত চম্পক দাম সহ লাখাই প্রেসক্লাব এর সভাপতি এডভোকেট আলী নোয়াজ, সিনিয়র সহ-সভাপতি এম এ ওয়াহেদ, সাধারণ সম্পাদক বাহার উদ্দিন সাংগঠনিক সম্পাদ ক বিল্লাল আহমেদ যুগ্ম সাধারণ সম্পাদক আলী আহমেদ সাংবাদিক আব্দুল মতিন, ও সাংবাদিকবৃন্দ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল খায়ের মোঃ আবুল খায়ের আরো বলেন, গ্রেফতারকৃত আসামীদের কে রবিবার (১৪ জানুয়ারী) হবিগঞ্জ আদালত প্রেরন করা হবে।
উল্লেখ্য গত ১০ জানুয়ারী দিবাগত রাতে উপজেলার বুল্লা ইউনিয়নে ভরপূর্নী গ্রামে মেলা থেকে বাড়ী ফেরার পথে হেলারকান্দি গ্রামের বধূ লাল দাস কে কাঠালকান্দি মাঠের কুপিয়ে বাবুল মিয়া গং আসামীগন বুধ লাল দাস কে খুন করে। এ ঘটনায় শুক্রবার থানায় মৃতের স্ত্রী জয়মালা রাণী বাদী হয়ে থানায় মামলা দায়ের করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park