1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ দৈনিক প্রতিদিনের বার্তার প্রকাশক ও সম্পাদক মোঃ ফিরোজ শাঁইয়ের শুভজন্মদিন নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল মুন্সীগঞ্জে ঐতিহ্যবাহী মিরাপাড়া নির্মিত হচ্ছে মসজিদ ও কমপ্লেক্স এর নতুন চিত্র। তুষারধারায় চেয়ারম্যান সেন্টুর নির্দেশে প্যানেল চেয়ারম্যান অনামিকা আরসিসি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন  কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭

গণসংবর্ধনায় শিক্ত ঢাকা-৪ আসনের নবনির্বাচিত এমপি ড. আওলাদ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪
  • ৮১ বার পঠিত

ইবনে ফরহাদ তুরাগ,নিজস্ব প্রতিবেদকঃ-

দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনে ঢাকা-৪ (শ্যামপুর-কদমতলী) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে (২১৯৮) বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় এই আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ড. আওলাদ হোসেন-কে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

গতকাল বিকেলে ঢাকা ম্যাচ এর আওতাধীন বাকচর এলাকায় শ্যামপুর-কদমতলী থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণের পক্ষ থেকে এ গণসংর্বধনা দেওয়া হয়েছে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কদমতলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৫৯ নং ওয়ার্ড কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক। ৫২ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মোহাম্মদ নাসিম মিয়া। সভাপতিত্ব করেন কদমতলী থানা মহিলা শ্রমিক লীগ সভাপতি সাজেদা বেগম। সঞ্চালনা করেন কদমতলী থানা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য রোকসানা বেগম পারুল ও শহিদ মাহমুদ হেমি।

অনুষ্ঠানে ঢাকা-৪ আসনের নব-নির্বাচিত এমপি ড. আওলাদ হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কদমতলী থানা বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ সভাপতি মোঃ আব্দুল মালেক মুন্সী। এ সময় আরো উপস্থিত ছিলেন, শ্যামপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সাবেক প্রতিষ্ঠাতা, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, যুবলীগ নেতা মোঃ জাকির হোসেন জয়, মোঃ নবী হাওলাদার ও বাবুল ইসলাম বাবু।

পরে উৎসবমুখর পরিবেশে দলীয় নেতাকর্মীরা বিভিন্ন ব্যানার ফেস্টুন হাতে নিয়ে দলীয় স্লোগান দেয় ও সহস্রাধিক মোটরসাইকেল নিয়ে বাকচর-শ্যামপুর এলাকায় বর্ণাঢ্য শোভাযাত্রা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park