1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দুবাই বিমানবন্দর ৯ কোটি যাত্রীকে আতিথেয়তা দিয়েছে। আরও এক প্রতিবাদী কৃষকের মৃত্যু, পরিবারকে চাকরির দাবি  মহারাষ্ট্রের প্রাক্তন মুখ‍্যমন্ত্রী মনোহর যোশী প্রয়াত  নতুন সিনেমায় শিশির সরদার ৫ বছরে দেশকে যে জায়গায় নিয়ে যেতে চান কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানের পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। ঠাকুরগাঁওয়ে ৬শ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার ঈদে ৬ দিন ছুটি পাচ্ছে আমিরাতের বাসিন্দারা কয়রায় স্কাউট আন্দোলনের প্রতিষ্ঠাতা’র জন্ম বার্ষিকী পালন পীরগাছায় মিলিনিয়াম চাইল্ড স্কুলে সপ্তাহ ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পিঠা উৎসব

ময়মনসিংহ রেঞ্জ আন্তঃ জেলা চ্যাম্পিয়নশীপ ক্রিকেট টুর্নামেন্ট-এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪
  • ৫৮ বার পঠিত

স্টাফ রিপোর্টঃ-

ময়মনসিংহ রেঞ্জ আন্তঃ জেলা চ্যাম্পিয়নশীপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় স্বাগতিক শেরপুর জেলা পুলিশ ক্রিকেট দলকে ২২ রানে হারিয়ে ময়মনসিংহ জেলা পুলিশ ক্রি‌কেট দল চ্যাম্পিয়ন হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল ১১ ঘটিকা থেকে টি-টুয়েন্টি ফরমেটে শেরপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে ময়মনসিংহ রেঞ্জ আন্তঃ জেলা চ্যাম্পিয়নশীপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলা উপভোগ করেন এবং বিজয়ী ও বিজিত দলের মাঝে ট্রফি ও মেডেল বিতরণ করেন শেরপুর ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) আব্দুল্লাহ আল মাহমুদ মহোদয়।

ময়মনসিংহ রেঞ্জ আন্তঃ জেলা চ্যাম্পিয়নশীপ ক্রিকেট টুর্নামেন্টে টি-টুয়েন্টি ফরমেটে নির্ধারিত ১৫ ওভারের খেলায় টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে উদ্বোধনী ব্যাটসম্যান কনস্টেবল/রনি ও শহিদের দুর্দান্ত ৩৪ ও ৪১ রানের ইনিংসের উপর ভর করে ময়মনসিংহ জেলা পুলিশ ক্রিকেট দল নির্ধারিত ১৫ ওভারের খেলায় ৬ উইকেট হারিয়ে ১১৬ রান সংগ্রহ করে।

জবাবে ব্যাট করতে নেমে শেরপুর জেলা পুলিশ ক্রিকেট দল নিয়মিত উইকেট হারিয়ে চাপের মুখে পড়ে নির্ধারিত ১৫ ওভারের খেলায় ৮ উইকেট হারিয়ে ৯৫ রান সংগ্রহ করলে ময়মনসিংহ জেলা পুলিশ ক্রিকেট দল ২২ রানে জয় নিয়ে মাঠ ছাড়ে।

অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মহোদয়ের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) জনাব এম এম মোহাইমেনুর রশিদ সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ
উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ক্রিকেট টুর্নামেন্টে ময়মনসিংহ রেঞ্জের আওতাধীন স্বাগতিক শেরপুর, ময়মনসিংহ, নেত্রকোনা ও জামালপুর জেলার ৪টি পুলিশ ক্রিকেট দল রাউন্ড রবিন লীগ পদ্ধতিতে টি-টুয়েন্টি ফরমেটে এ ক্রিকেট প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ময়মনসিংহ জেলা পুলিশ ক্রিকেট দল এবং রানার্সআপ হয়েছে শেরপুর জেলা পুলিশ ক্রিকেট দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park