1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

পটিয়া আল জামিয়া মাদ্রাসায় দু’পক্ষের মধ্যে উত্তেজনা।

  • আপডেট সময় : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
  • ৬৫ বার পঠিত

মোহাম্মদ আরমান চৌধুরী চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ-

পটিয়ায় আল জামিয়া আল ইসলামিয়া মাদ্রাসায় বিবদমান দু’পক্ষের মধ্যে উত্তেজনা ও ধাওয়া পাল্টা ধাওয়া চলছে। এ ঘটনায় মাদ্রাসার কয়েকজন ছাত্রকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের ছাত্ররা।

ঘটনাস্থলে পটিয়া থানার ওসি মোঃ জসিম উদ্দীনের নেতৃত্বে প্রায় অর্ধশত পুলিশ সদস্য অবস্থান নিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এবং অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে চট্টগ্রাম থেকে অতিরিক্ত পুলিশ আনা হচ্ছে বলে জানা যায়।

ছাত্ররা হাতে লাঠি, লোহার রড, গুলতি ও গাছের বাটাম নিয়ে প্রতিপক্ষকে তাড়া করে।

মাদ্রাসা শিক্ষার্থীরা জানান, হাটহাজারী মাদ্রাসা থেকে গতকাল শনিবার হেফাজতে ইসলামের দু’জন মেহমান আসলে মাদ্রাসা থেকে পদত্যাগকারী মাদ্রাসার মহাপরিচালক ওবায়দুল্লাহ হামজার কিছু অনুসারী বার বার মাদ্রাসায় হামলা ও শিক্ষার্থীদের মারধর করছে।

হামলার অভিযোগে প্রতিপক্ষ মাদ্রাসা ছাত্ররা ওবায়দুল্লাহ হামজার কয়েকজন অনুসারীকে ধরে মাদ্রাসায় আটকে রাখতে দেখা যায়।

ছাত্ররা হাতে লাঠিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র হাতে নিয়ে মহাসড়কের ডাকবাংলো ও মাদ্রাসার আশপাশসহ মাদ্রাসায় অবস্থান নিয়েছে।

পটিয়ার আশের পাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে যার কারণে যানবাহন চলাচল করতে পারছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park